রাজনীতি | The Daily Ittefaq

তৃণমূলে উন্নয়ন পৌঁছে দিতে আওয়ামী লীগের ট্রেন সফর

তৃণমূলে উন্নয়ন পৌঁছে দিতে আওয়ামী লীগের ট্রেন সফর
অনলাইন ডেস্ক০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২:১৭ মিঃ
তৃণমূলে উন্নয়ন পৌঁছে দিতে আওয়ামী লীগের ট্রেন সফর
নেতাকর্মীদের চাঙা ও সরকারের উন্নয়ন কার্যক্রম জনগণের কাছে তুলে ধরতে উত্তরাঞ্চল সফরে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার সকাল ৮টায় বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে সঙ্গে নিয়ে কমলাপুর রেলস্টেশন থেকে নীলফামারীগামী ‘নীলসাগর’ এক্সপ্রেসে করে রওনা করেন তিনি। 
 
কমলাপুর রেলস্টেশন তিনি সাংবাদিকদের বলেন, ‘আমাদের এই যাত্রা নির্বাচনী যাত্রা এবং এই যাত্রা অব্যাহত থাকবে। আমাদের এই যাত্রা তৃণমূল নেতা-কর্মীদের চাঙা করবে। সরকারের উন্নয়ন কাজ তৃণমূলে পৌঁছে দিতে এবং দলকে শক্তিশালী করতেই উত্তরাঞ্চলে আওয়ামী লীগের এই ট্রেন সফর। সামনে নির্বাচন এবং এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। সুতরাং প্রস্তুতি সেভাবেই নিতে হবে। অভ্যন্তরীণ কোনো সমস্যা থাকলে তা নিরসন করা হবে।’ 
 
সাংবাদিকদের তিনি জানান, ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে টাঙ্গাইল, পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার শান্তাহার, জয়পুরহাট, আক্কেলপুর, দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ি, পার্বতীপুর ও নীলফামারীর সৈয়দপুর স্টেশনে পথসভা হবে। 
 
আওয়ামী লীগের সাতজন কেন্দ্রীয় নেতা এবং ২৬ জন গণমাধ্যমকর্মী ওবায়দুল কাদেরের সফর সঙ্গী হিসেবে আছেন। সফরের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। কেন্দ্রীয় নেতাদের মধ্যে আছেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।
 
 
ইত্তেফাক/ইউবি
 
 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১