রাজনীতি | The Daily Ittefaq

বিরোধিতা করলে বহিষ্কার: হুঁশিয়ারি কাদেরের

বিরোধিতা করলে বহিষ্কার: হুঁশিয়ারি কাদেরের
নীলফামারী প্রতিনিধি০৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪:৩৫ মিঃ
বিরোধিতা করলে বহিষ্কার: হুঁশিয়ারি কাদেরের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত আন্দোলনে ব্যর্থ হয়েছে। তারা নয় বছরে কোনো আন্দোলন করতে পারেনি। তাই তারা ২০১৪ সালের মতো আবারো সন্ত্রাস-নৈরাজ্য করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতির মুখে ঠেলে দিতে মরিয়া হয়েছে।
 
শনিবার রাতে নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বিএনপিকে নির্বাচনের মাধ্যমে পরাজয় করে ডিসেম্বর বিজয়ের মাসে আবারো বিজয় অর্জন করব এবং জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাসীদের প্রতিরোধ করব।
 
দলের নেতা-কর্মীদের সতর্ক করে তিনি বলেন, দলের মনোনয়ন প্রার্থীদের মধ্যে কেউ বিরোধিতা করবেন না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাঁরা দলের বিরোধিতা করবেন, তাঁদের বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দেন।
 
এর আগে রাত ১০টায় নীলফামারী রেলস্টেশন থেকে নেমে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ একটি প্রতিনিধি দল। তাদের স্বাগত জানান নীলফামারী-২ আসনের সংসদ সদস্য সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর (এমপি)। এরপর বিশাল কর্মী সভায় প্রধান অতিথির থেকে বক্তব্য রাখেন তিনি।
 
বক্তব্যে তুলে ধরেন বর্তমান সরকারের নানা উন্নয়নের রূপরেখা। ওবায়দুল কাদের বলেন, উত্তরাঞ্চলে এক সময় অভাব অনটন ছিলো, এখন আর আজ নেই। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ১০ বছরের শাসনে আমলে অনেক পরিবর্তন হয়েছে।
 
সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর (এমপি) বলেন, বিএনপির মতো আকাশ থেকে পড়া দল আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ের মানুষের শক্তিতে এগিয়ে যাচ্ছে। আর এই সুদূরপ্রসারী চিন্তা ভাবনা করেছিলেন মরহুম এম. আব্দুর রহিমের মতো মানুষগুলো। তাদের এই চিন্তা চেতনার সুফল ভোগ করছি আমরা।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩