রাজনীতি | The Daily Ittefaq

‘বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীরাই আমার সহযোদ্ধা হবে’

‘বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীরাই আমার সহযোদ্ধা হবে’
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা১৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯:২১ মিঃ
‘বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীরাই আমার সহযোদ্ধা হবে’
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতা-কর্মীরাই আমার চলার পথে সহযোদ্ধা হয়ে থাকতে পারবে। যে সোনার বাংলা গড়ার স্বপ্ন শেখ মুজিব দেখেছিলেন তার বাস্তবায়ন তার সুযোগ্য কন্যা উন্নয়নের রূপকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তার ঐকান্তিক সহযোগিতা পেয়ে আমিও ফরিদপুর-৪ আসনকে ঢেলে সাজিয়ে আধুনিক মডেল আসন হিসাবে গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছি। 
 
শুক্রবার বিকালে উপজেলার মানিকদাহ ইউনিয়নের তহসিল অফিস মাঠে আওয়ামী লীগের শতাধিক নেতা-কর্মীর যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 
 
ফরিদপুরবাসীকে উদ্দেশ্য করে মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, গত ৪০ বছরে যারা এই আসনে এমপি ছিলেন তারা শুধু তাদের আখের গুছিয়েছেন। সত্যিকারের উন্নয়ন তারা জনগণকে দেন নাই। আমি এমপি হয়ে আপনাদের সন্তানের মত সেবা দিয়ে আসছি। ভবিষ্যতেও যদি আপনারা আমাকে পুনরায় এমপি নির্বাচিত করেন বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলার এই ফরিদপুর-৪ আসনের অবকাঠামোর চিত্র পাল্টে দিব ইনশাল্লাহ। সামনে কয়েকমাস পরেই নির্বাচন। তাই সকলকে সতর্ক থেকে আগামী নির্বাচনে ব্যালট পেপারের মাধ্যমে কুচক্রী মহলকে উচিত জবাব আপনারা দিবেন আশা করি।
 
মানিকদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন। তিনি বলেন, আজ মানিকদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মিয়ার সঙ্গে শতাধিক নেতা-কর্মী নিক্সন চৌধুরীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। গত ৪ বছরে ভাঙ্গা উপজেলার আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের শত শত নেতা-কর্মী নিক্সন চৌধুরীর হাতে হাত রেখে যোগদান করছেন। ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের অধিকাংশ নেতা-কর্মী ইতিমধ্যে আমার জনপ্রিয় সংসদ সদস্য জুনিয়র মুজিব নিক্সন চৌধুরীর হাতে হাত রেখে সংগঠনকে আরো শক্তিশালী করেছেন। আগামী নির্বাচনে আমরা পুনরায় নিক্সন চৌধুরীকে বিজয়ী করে আমাদের জননেত্রী আমাদের উন্নয়নের রূপকার এবং সময়ের সাহসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করব।
যোগদান অনুষ্ঠানে দুপুর হতেই হাজারো নারী-পুরুষ বিভিন্ন শ্লোগান দিয়ে জনসভাস্থলে উপস্থিত হয়। পুখুরিয়া বাসস্ট্যান্ড হতে সদরপুর ফিডার সড়কের বিভিন্ন জায়গার তোরন নির্মাণসহ রাস্তার পাশে গাছে নানা শ্লোগান সম্বলিত ব্যানার ফেস্টুনে রঙ্গিন হয়ে ওঠে সড়ক। বিকালে নিক্সন চৌধুরী জনসভাস্থলে পৌঁছালে তহশিল অফিস মাঠটি কানায় কানায় পূর্ণ হয়ে তা ফিডার সড়ক পর্যন্ত ছড়িয়ে যায়। 
 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক ও পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, পৌর কাউন্সিলর ওমর আলী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি, নরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল চন্দ, মানিকদাহ ইউপি সাবেক চেয়ারম্যান পারুলী বেগম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, আওয়ামী লীগ নেতা মামুন খন্দকার, তৌহিদুর রহমান বুলবুল, ভাঙ্গা কেএম কলেজের সাবেক জিএস লাবলূ মুন্সি, সোলাইমান মুন্সি সোলাই, হায়াত আলী মোল্লা, মাকসুদুর রহমান গোলাম মাওলা, এ্যাপোলো নওরোজ, কাবুল মুন্সি, আশিকুজ্জামান আশিক, রাজিবুল হাসান বাবু, অ্যাডভোকেট সালাউদ্দিন শিমুল, কায়েস আহম্মেদ প্রমুখ।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১