রাজনীতি | The Daily Ittefaq

সময়মতো এবং সুষ্ঠুভাবেই নির্বাচন হবে: ড. গওহর

সময়মতো এবং সুষ্ঠুভাবেই নির্বাচন হবে: ড. গওহর
ইত্তেফাক রিপোর্ট১৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:৩০ মিঃ
সময়মতো এবং সুষ্ঠুভাবেই নির্বাচন হবে: ড. গওহর
ফাইল ছবি
প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, আগামী জাতীয় নির্বাচন কোনো বাধা ছাড়াই সময়মতো এবং সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে। এ নিয়ে কোনো সন্দেহ নেই। নির্বাচনে অংশ নিতে কোনো রাজনৈতিক দলের কোনো বাধা থাকবে না। 
 
রবিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ-অস্ট্রেলিয়া বাণিজ্য ও বিনিয়োগের সুযোগ বিষয়ক আলোচনায় তিনি এ সব কথা বলেন।
 
ড. গওহর রিজভী বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা এবং শক্তিশালী গণতান্ত্রিক প্রতিষ্ঠান নিয়ে বাংলাদেশে একটি স্থিতিশীল সমাজ রয়েছে। আমরা স্থিতিশীল সমাজ নিয়ে এগিয়ে যাব। এখানে গণতান্ত্রিক ধারাবাহিকতা বজায় থাকবে। 
 
প্রধান অতিথির বক্তব্যে উপদেষ্টা আরও বলেন, এখন সামাজিক ও অর্থনৈতিক প্রবৃদ্ধির সাথে সাথে বাংলাদেশ একটি ভিন্ন স্থান দখল করেছে। গত ১০ বছরে রাজনৈতিক স্থিতিশীলতা এর পেছনে মূল ভূমিকা পালন করেছে। 
 
তিনি বলেন, নির্বাচনের ফলাফল অনিশ্চিত হলেও ব্যবসায়িক নীতিমালা এবং সুযোগ-সুবিধা নিশ্চিত। তিনি অস্ট্রেলিয়ার বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানান।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিআইডিএ) নির্বাহী চেয়ারম্যান কাজী এম আমিনুল ইসলাম এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিন।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪