রাজনীতি | The Daily Ittefaq

কেউ উড়ে এসে আমাদের রক্ষা করবে না: মির্জা ফখরুল

কেউ উড়ে এসে আমাদের রক্ষা করবে না: মির্জা ফখরুল
ইত্তেফাক রিপোর্ট২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৩:০২ মিঃ
কেউ উড়ে এসে আমাদের রক্ষা করবে না: মির্জা ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কেউ উড়ে এসে আমাদের রক্ষা করে দেবে না। আপনার এই দেশ, আপনাকেই রক্ষা করতে হবে। আপনার মানুষকে আপনাকেই রক্ষা করতে হবে। তিনি বলেন, নির্বাচনে তো যেতেই চাই আমরা; কিন্তু যে নির্বাচনে জনগণ ভোট দিতে পারে না সেই নির্বাচন নয়।
 
নির্বাচনের আগে বেগম জিয়ার মুক্তির দাবি জানিয়ে ফখরুল বলেন, আমাদের কথা খুব পরিষ্কার দেশনেত্রীকে মুক্তি দিন। সমস্ত নেতাকর্মীর মিথ্যা মামলা প্রত্যাহার করে সংসদ ভেঙে দিয়ে সেনা মোতায়েন করুন। তিনি বলেন, আমাদের স্ট্যান্ডিং কমিটির নেতারা অসুস্থ বেগম জিয়ার চিকিত্সার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অনুরোধ করেছিলাম তার ব্যক্তিগত চিকিত্সকদের নিয়ে মেডিক্যাল বোর্ড গঠনের জন্য। তিনি আমাদের কথাও দিয়েছিলেন যে তাদের মেডিক্যাল বোর্ডে যুক্ত করা হবে; কিন্তু তা করা হয়নি।
 
গতকাল বুধবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে ২০ দলীয় জোটের শরিক জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত ‘আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন এবং বর্তমান রাজনৈতিক পরিস্থিতি’ শীর্ষক বহুদলীয় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমেদ আব্দুল কাদের, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডাভোকেট মাওলানা আব্দুর রকিব, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুত্ফর রহমান, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭