রাজনীতি | The Daily Ittefaq

ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হবো: সেতুমন্ত্রী

ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হবো: সেতুমন্ত্রী
অনলাইন ডেস্ক২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১১:২১ মিঃ
ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হবো: সেতুমন্ত্রী
ফাইল ছবি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তাতে দেশের মানুষের আস্থা রয়েছে। আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হবো।
 
সেতুমন্ত্রী কাদের আরো বলেন, আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছাবে।
 
আজ শনিবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাজনৈতিক কার্যালয়ে আগামী নির্বাচনকে সামনে রেখে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে এক সাংগঠনিক সফর শুরুর প্রাক্কালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের একথা বলেন।
 
এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ সাংগঠনিক সফরসঙ্গী অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন এ সফরে তা জনগণের সামনে তুলে ধরবো এবং নিজেদের মধ্যে কলহ-কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেব।
 
এক প্রশ্নের জবাবে কাদের বলেন, যুক্তফ্রন্ট শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে আমাদের তাতে কোনো আপত্তি থাকবে না। কিন্তু সমাবেশকে কেন্দ্র করলে কোনো সহিংসতা করলে উদ্ভুত পরিস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। বাসস
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪