রাজনীতি | The Daily Ittefaq

২১ আগস্ট বোমা হামালার পুরো বিষয়টাই আওয়ামী রাজনীতির পাটিগণিত: রিজভী

২১ আগস্ট বোমা হামালার পুরো বিষয়টাই আওয়ামী রাজনীতির পাটিগণিত: রিজভী
ইত্তেফাক রিপোর্ট২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৩:০০ মিঃ
২১ আগস্ট বোমা হামালার পুরো বিষয়টাই আওয়ামী রাজনীতির পাটিগণিত: রিজভী
২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা ও মামলার কার্যক্রম নিয়ে প্রশ্ন তুলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এই বোমা হামলার পুরো বিষয়টাই একটি প্রহেলিকা। আওয়ামী রাজনীতির পাটিগণিত। জাতীয়তাবাদী শক্তিকে ধ্বংস করার দেশীয় ও বৈদেশিক চক্রান্তের বিপজ্জনক ব্লুপ্রিন্ট। বিএনপিকে নিশ্চিহ্ন করার নানাবিধ ষড়যন্ত্রের ধারাবাহিকতায় ২১ আগস্ট বোমা হামলা মামলায় সরকার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে আইন আদালতকে।
 
কারণ, আইন আদালত এখন সম্পূর্ণভাবে সরকারের হাতের মুঠোয়। রাজনৈতিক প্রতিপক্ষকে পর্যুদস্ত করার জন্য সরকার এহেন অমানবিক পদ্ধতি নেই, যা ব্যবহার করেনি। আমরা এরই চরম প্রকাশ দেখতে পাই এই বোমা হামলা মামলায় দীর্ঘদিন পর অধিকতর তদন্তের নামে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জড়ানোর ঘটনায়। এর আগে দুইবার চার্জশিটে তারেক রহমানের নাম ছিল না। শুধু টার্গেট করেই সম্পূরক চার্জশিটে তারেক রহমানের নাম ওই মামলায় জড়ানো হয়েছে।
 
গতকাল রবিবার নয়াপল্টনে দলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, চুক্তিভিত্তিক তদন্তকারী কর্মকর্তা কাহার আকন্দ কর্তৃক তথাকথিত নিখুঁত ও গভীর তদন্ত কার্যক্রম চালাতে গিয়ে সরকারি অনেক দলিল দস্তাবেজ হয় গায়েব অথবা সৃজন পরিবর্তন করা হয়েছে।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭