রাজনীতি | The Daily Ittefaq

জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না: ওবায়দুল কাদের

জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না: ওবায়দুল কাদের
কক্সবাজার প্রতিনিধি২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪:০০ মিঃ
জগাখিচুড়ি ঐক্য শেষ পর্যন্ত টিকবে না: ওবায়দুল কাদের
ফাইল ছবি
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জগাখিচুড়ি জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে না। নৌকার পক্ষে অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপি হতাশ হয়ে পড়েছে। 
 
আজ সোমবার সকালে কক্সবাজার শহরের হোটেল বেস্ট ওয়েস্টার্ন হোটেলে সাংবাদিকদের ব্রিফকালে তিনি এ কথা বলেন। 
 
ওবায়দুল কাদের বলেন, ঢাকার একটা সমাবেশেও আওয়ামী লীগের সমপরিমাণ লোক দেখাতে পারেনি বিএনপি। এ কারণে বিএনপির গায়ে জ্বালা, অন্তর্জ্বালা ও হতাশা শুরু হয়েছে। নৌকার পক্ষে ট্রেন যাত্রা, সড়ক যাত্রা অচিন্তনীয়, অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপি একেবারেই হতাশ হয়ে পড়েছে। তারা হতাশা থেকে আবোল-তাবোল বকছে। এ নিয়ে আমাদের কোন মাথা ব্যাথা নেই। 
 
জোট নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘জগাখিচুড়ি জাতীয় ঐক্য। এই জগা খিচুড়ি জাতীয় ঐক্য শেষ পর্যন্ত টিকবে বলে আমি মনে করি না। আওয়ামী লীগকে বাদ দিয়ে বাংলাদেশে কোনো জাতীয় ঐক্য হবে না, হতে পারে না।’
 
তিনি বলেন, আন্তর্জাতিক সমীক্ষা জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা ৬৬ ভাগ, আর আওয়ামী লীগের জনপ্রিয়তা ৬৪ ভাগ। আওয়ামী লীগের মতো জনপ্রিয় দলকে বাদ দিয়ে দেশে কোনো জাতীয় ঐক্য হবে না। এই ঐক্য দেশের মানুষ মেনে নেবে না।
 
ওবায়দুল কাদের বলেন, জন-জোয়ারের কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক। তার সততা ও নেতৃত্ব মানুষের মধ্যে আশা জাগিয়েছে।
 
 
ইত্তেফাক/ইউবি/এমআই

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮