ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৭ °সে

‘মেগা প্রজেক্ট বাস্তবায়নে গাফিলতি সহ্য করা হবে না’

‘মেগা প্রজেক্ট বাস্তবায়নে গাফিলতি সহ্য করা হবে না’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মেগা প্রজেক্ট যথাযথভাবে বাস্তবায়নের ওপর গুরুত্বারোপ করে বলেছেন, ‘এ ব্যাপারে কারও কোন ধরনের গাফিলতি সহ্য করা হবে না’।

রবিবার দুপুরে রাজধানীর মহাখালীস্থ সেতুভবন মিলনায়তনে সেতু বিভাগ ও সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কাদের বলেন, ‘সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হলো মেগা প্রজেক্টগুলোকে যথাযথভাবে বাস্তবায়ন করা। এ ব্যাপারে কারও কোন ধরনের গাফিলতি সহ্য করা হবে না’।

সভায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও পদ্মাসেতু প্রকল্পের পরিচালক শফিকুল ইসলামসহ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী দুর্নীতিকে আমরা প্রশ্রয় দেব না। দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স দেখানো হবে। এ ব্যাপরে কোন শৌথিল্য বা দুর্বলতা সহ্য করা হবে না’।

সভায় কাদের আওয়ামী লীগের নির্বাচনী ইস্তেহার ২০১৮ বাস্তবায়নের জন্য সার্বিক নির্দেশনা প্রদান করে বলেন, আওয়ামী লীগের বিশাল বিজয়ে দায়িত্ব পালনের চ্যালেঞ্জও বেড়ে গেছে। নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের জন্য টিম স্পিরিটের ভিত্তিতে টিম ওর্য়াাক গড়ে তুলতে হবে।

আরও পড়ুন: ১৪ দলের সংসদ সদস্যরা বিরোধী দলে থাকলে সংসদ প্রাণবন্ত হবে: রাঙ্গা

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন নিরপেক্ষ না হলে তিনি (ফখরুল) জিতলেন কিভাবে? তাকে আগে তার দল সামলাতে হবে, ঘরেই তো তিনি বিপদে রয়েছেন। সরকারকে তিনি বার বার আক্রমণ করছেন কেন? কারণ বিএনপি থেকে তাকে সরকারের দালাল বলা হচ্ছে’।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন