ঢাকা মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫
২৮ °সে

জনগণই ভোটকেন্দ্র পাহারা দেবে: মোহাম্মদ নাসিম

জনগণই ভোটকেন্দ্র পাহারা দেবে: মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম (ফাইল ছবি)

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কোন রাজনৈতিক দলের নেতাকর্মীদের ভোট কেন্দ্র পাহারা দেওয়ার দরকার নেই, কেন্দ্র পাহারা দেবে দেশের জনগণ।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থীকে বিজয়ী করতে নির্বাচনী প্রচারণায় মাঠে নামার কর্মসূচি ঠিক করার লক্ষ্যে এই বৈঠকের আয়োজন করা হয়।

‘ভোট কেন্দ্র পাহারা দিতে হবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপি নেতারা কেন যে আহেতুক হুমকি ধামকি দিচ্ছেন বুঝি না। ভোট কেন্দ্র কেন আপনাদের পাহারা দিতে হবে। আপনাদের ভোট কেন্দ্র পাহারা দেয়ার দরকার নেই। ভোট কেন্দ্র পাহারা দেবে এ দেশের জনগণ।’

বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে দেশের জনগণ ভোট দিয়ে বিজয়ী করবে এমন আশা প্রকাশ করে তিনি বলেন, আগামী ৩০ডিসেম্বরের নির্বাচন হবে স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন। বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কখনো পরাজয় হতে পারে না। তাই আমরা আশা করি বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয় লাভ করবে।

আরও পড়ুন: ১০০ জনের মধ্যে ৫৬ জনেরই মনোনয়ন আপিলে বৈধ

‘নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হচ্ছে না’ ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ড. কামাল হোসেনের এমন বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, অহেতুক অভিযোগ করা তাদের একটা অভ্যাসে পরিণত হয়েছে। কামাল হোসেন যা বলেছেন ঠিক বলেননি। সারাদেশের সকল স্থানে নির্বাচনের পরিবেশ এখনও সুষ্ঠু রয়েছে। সকল দলের প্রার্থীরা যে যার মত করে প্রচার প্রচারণা চালাচ্ছে। বাসস।

ইত্তেফাক/এমআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন