শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিএনপির অফিসে হামলা তাদের মনোনয়ন বাণিজ্যের ফল: হাছান মাহমুদ

আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ২০:০০

বিএনপি অফিসে হামলা তাদের মনোনয়ন বাণিজ্যের ফল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি। সোমবার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, গত কিছুদিন ধরে বিএনপি অফিস ও গুলশানে বেগম জিয়ার কার্যালয়ে মনোনয়ন বাণিজ্যের হাট বসেছিলো। ৩০০ আসনে তারা টাকার বিনিময়ে ৮০০ নমিনেশন দিয়েছিলো। সেই হাটে যারা টাকার অভাবে মনোনয়ন কিনতে পারেন নি তারা আক্রমণ করে অফিসে তালা লাগিয়ে দিয়েছে। তাদের মহাসচিবের গাড়িতে হামলা করে ড্রাইভারের মাথা ফাটিয়ে দিলো। বিএনপি নেতাদের যদি লজ্জা থাকত তাহলে তাদের পদত্যাগ করা উচিৎ ছিলো। অর্থাৎ বিএনপি অফিসে হামলা তাদের মনোনয়ন বাণিজ্যের ফল।

আরো পড়ুন: ছেলে শেখ তন্ময়ের জন্য ভোট চাইলেন শেখ হেলাল

তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম মির্জা ফখরুল সাহেব গেঞ্জি গায়ে রাস্তায় দাঁড়িয়ে আছেন। জানিনা মনোনয়ন বঞ্চিতরা ওনার কাপড় খুলে দিয়েছিল কিনা? এই লজ্জা শুধু বিএনপির নয়, রাজনীতিবিদ হিসেবে আমিও লজ্জা পাচ্ছি।

হাছান মাহমুদ বলেন, যারা মনোনয়ন বাণিজ্য করে, নমিনেশন দেওয়ার সময় টাকা নেয় তারা যদি দেশ পরিচালনার দায়িত্ব পায় তাহলে তো তারা দেশটাই বেচে দিবে। সুতরাং এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি মিয়া মনছফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, নাট্যশিল্পী ইনামুল হক, অরুণ সরকার রানা প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ