শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু আজ

আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ০৯:১৫

সিলেটে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা আজ বুধবার থেকে শুরু হচ্ছে।  

 

ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা দুপুরে সিলেট যাবেন। সেখানে প্রথমে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণ (র.) এর মাজার এবং মুক্তি বাহিনীর অধিনায়ক জেনারেল আতাউল গনি ওসমানীর কবর জিয়ারত শেষে তারা নির্বাচনী প্রচার শুরু করবেন।

 

১৯৯১ সাল থেকে জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিলেটে গিয়ে মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করতেন। খালেদা জিয়ার অনুপস্থিতিতে জাতীয় ঐক্যফ্রন্টও সেই ধারা অব্যাহত রাখছে।

আরো পড়ুন : জেপি’র সম্পাদকমণ্ডলীর যৌথসভা আগামীকাল

ড. কামালের সঙ্গে থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আ স ম আবদুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রমুখ।

 

বিকেল ৩টায় সিলেটের রেজিস্ট্রারি মাঠে সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থীর পক্ষে ভোট চেয়ে জনসভা করবেন তারা। অত:পর ঐক্যফ্রন্টের নেতারা সিলেট-৩ আসনে বিএনপির প্রার্থী শফি আহমেদ চৌধুরী ও সিলেট-৪ আসনে প্রার্থী দিলদার হোসেন সেলিমের নির্বাচনী এলাকায় পথসভা করবেন। দলের সহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও নিজ নির্বাচনী এলাকায় থাকায় সিলেট যাবেন না।

 

 

ইত্তেফাক/ইউবি