শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘জনগণ ব্যালটের মাধ্যমেই সরকারকে বিদায় জানাবে’

আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, সারাদেশে ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে ব্যালটের মাধ্যমেই সরকারকে বিদায় জানাবে।

বৃহস্পতিবার হোমনা উপজেলার ঘাড়মোড়া, জয়পুর ও ভাসানিয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণার সময় তিনি এ কথা বলেন। 

মোশারফ বলেন, আওয়ামী লীগ ভোট চুরি করার চেষ্টা করতে পারে, তাই সকলকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপির কোনো অস্ত্র নেই, বিএনপির অস্ত্র একটিই সেটি হলো ভোটের দিনে একটি ব্যালট পেপার। তাই দেশ মাতা খালেদা জিয়াকে মুক্ত করাসহ সরকার পরিবর্তনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিতে হবে।

তিনি জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা কারো কোনো উসকানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে আছি এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব। সরকার ইতোমধ্যে বিএনপির গণজোয়ারে হতাশ হয়ে পড়েছে।

আরো পড়ুন: আস্থা ভোটে টিকে গেলেন থেরেসা মে

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মাহফুজুল ইসলাম, সেক্রেটারি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. আজিজুর রহমান মোল্লা, পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সেক্রেটারি ছানাউল্লাহ। বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জহিরুল হক, ফজুলল হক মোল্লা, আলমগীর সরকার,শাহআলম, আতাউল্লাহ, ইয়ামুছা, মহিলাদল সভাপতি শেফালী বেগম, ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লা, ছাত্রদল  সভাপতি ভিপি অহিদ মোল্লা প্রমুখ।

ইত্তেফাক/জেডএইচ