শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নির্বাচনী প্রচারণার গিয়ে হঠাৎ অসুস্থ জাফরুল্লাহ চৌধুরী

আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

সিলেটে নির্বাচনী প্রচারণার গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন জাতীয় এক্যফ্রন্টের অন্যতম নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে  সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় ধানের শীষের প্রচারপত্র বিলিকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক বিএনপি নেতাকর্মীরা তাকে নগরীর স্থানীয় পপুলার হাসপাতালে ভর্তি করান।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক ও সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, ডা. জাফরুল্লাহর নিন্ম রক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পপুলার হাসপাতালের অধ্যাপক ডা. সুধাংশু রঞ্জন দে’র তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

আরো পড়ুন: রাজনৈতিক হীন উদ্দেশ্যে বানোয়াট অডিও প্রচার হচ্ছে: খন্দকার মোশাররফ

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বুধবার ঢাকা চলে গেলেও বাকিরা সিলেটের বিভিন্নস্থানে ধানের শীষের প্রচারণায় যোগ দেন। নির্বাচনী প্রচারে বুধবার রাতে সিলেটের জৈন্তাপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিএনপি নেতা নজরুল ইসলাম খান ও শহরতলীর মোগলাবাজারে জেএসডি সভাপতি আসম রব ও ডা. জাফরুল্লাহ চৌধুরী অংশ নেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ফ্লাইটে সিলেট ত্যাগ করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী ও বিএনপি নেতা নজরুল ইসলাম খান।

ডা. জাফরুল্লাহ চৌধুরী ও আ স ম রব সিলেটের গোলাপগঞ্জে ধানের শীষের প্রচারণায় যাচ্ছেন। তবে বৃহস্পতিবার দুপুরে একটি ফ্লাইটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন বলে জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

ইত্তেফাক/বিএএফ