চাটমোহর-জোনাইল আঞ্চলিক সড়ক চলাচলের অনুপযোগী
চাটমোহর (পাবনা) সংবাদদাতা২১ এপ্রিল, ২০১৭ ইং
চাটমোহর-জোনাইল আঞ্চলিক সড়ক চলাচলের অনুপযোগী
চাটমোহর-হরিপুর-জোনাইল-বড়াইগ্রাম আঞ্চলিক সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ২৫ কি.মি রাস্তা জুড়ে রয়েছে ছোট-বড় অসংখ্য গর্ত। সামান্য বৃষ্টি হলেই রাস্তায় পানি জমে।

উপজেলার হরিপুর, ধরইল, সোন্দভা, জোনাইল এলাকার অংশ খুবই নাজুক। এ সড়কে সামান্য গতিতে গাড়ি চলাচল করলেও অনেক সময় সেগুলো উল্টে যায়। খানাখন্দে ভরা পানিতে ডুবে যাওয়া রাস্তায় ধীর গতিতে গাড়ি চালাতে গিয়ে প্রায় অসহনীয় যানজটের সৃষ্টি হচ্ছে। রাস্তায় রয়েছে ছোট-বড় গর্ত।

এলাকাবাসীর অভিযোগ, চাটমোহরের অতি জনগুরুত্বপূর্ণ সড়কের এ অবস্থা যেন প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগের কারোরই নজরে আসছে না। এখানকার সর্ববৃহত্ জোনাইল হাট-বাজার। প্রতিদিনের বাজার ছাড়াও শনি ও মঙ্গলবার সাপ্তাহিক হাটের দিন। আর এ হাটে বিভিন্ন এলাকা থেকে ব্যবসায়ীরা আসেন। কিন্তু হাটে আসার মূল রাস্তার বেহাল দশা।

হরিপুর ইউপির একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান মো. মকবুল হোসেন জানান, এই রাস্তা সংস্কারের জন্য স্থানীয় এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, সওজসহ বিভিন্ন ব্যক্তি ও দপ্তরে অনেকবার আবেদন-নিবেদন করা হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হচ্ছে না। জনগণ এখন আমাকে দূষছেন।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেহেলী লায়লা বলেন, রাস্তার অবস্থা খুবই করুণ। এ বিষয়ে উপজেলা পরিষদের সভায় আলোচনা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সড়ক ও জনপথ কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়া হয়েছে।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:১৪
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৫
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন