গাইবান্ধায় দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে মা-মেয়ে দগ্ধ
গাইবান্ধা প্রতিনিধি২২ এপ্রিল, ২০১৭ ইং
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে মা ও মেয়ের শরীর। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্লা গ্রামে এ ঘটনা ঘটে। অ্যাসিডে দগ্ধরা হলেন, ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী রশিদা বেগম (৪৭) ও তার মেয়ে সুমি আকতার (২২)। তারা দুইজনে এখন পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সাধীন রয়েছেন।

দগ্ধ রশিদা বেগম জানান, প্রকৃতির ডাকে সাড়া দিতে রাতে মেয়েকে সঙে নিয়ে বাড়ির পিছনে গিয়েছিলেন। সেখান থেকে ঘরে ফেরার পথে পিছন থেকে কে বা কারা তাদের লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এ সময় তাদের আত্মচিত্কার শুনে প্রতিবেশিরা ঘটনাস্থল আসে। পরে তাদেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত মেডিক্যাল অফিসার ডা. সজিব কুমার জানান, অ্যাসিডে মা রশিদা বেগমের শরীরের ১০ ভাগ ও মেয়ে সুমীর ৪ ভাগ ঝলসে গেছে। তাদের প্রয়োজনীয় চিকিত্সা দেওয়া হচ্ছে।

সাদুল্লাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, এ নিয়ে শুক্রবার সকালে থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত আছে।

ওসি আরো বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মা-মেয়ের ওপর অ্যাডিস নিক্ষেপ করা হতে পারে বলে ভুক্তভোগী পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ধারনা করছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:১৩
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৬
এশা৭:৪২
সূর্যোদয় - ৫:৩২সূর্যাস্ত - ০৬:২১
পড়ুন