পোরশা সীমান্তে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ীকে থানায় হস্তান্তর
২১ জুন, ২০১৭ ইং
g নওগাঁ প্রতিনিধি

জেলায় পোরশা সীমান্তে ভারতের অভ্যন্তরে বিএসএফের হাতে আটক বাংলাদেশি দুই গরু ব্যবসায়ীকে স্থানীয় থানায় গরুসহ হস্তান্তর করা হয়েছে। পোরশা উপজেলার দুয়ারপাল সীমান্তে গতকাল মঙ্গলবার ২৩২ নম্বর মেইন পিলার জিরো পয়েন্টে অনুষ্ঠিত এক পতাকা বৈঠকে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন— উপজেলার দুয়ারপাল গ্রামের মানিরুল ইসলাম (৩০) ও মাইনুল ইসলাম (৩৪)।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা যায়, রবিবার রাত ১১টার দিকে বাংলাদেশি গরু ব্যবসায়ী সাত/আটজনের একটি দল ভারতের অভ্যন্তরে গরু নিতে যান। গরু নিয়ে বাংলাদেশে ফেরার পথে সোমবার ভোর চারটায় দুয়ারপাল সীমান্তের দিকে আসতে শুরু করেন। সীমান্তে প্রায় এক কিলোমিটার অভ্যন্তরে ভারতের মালদহ জেলার ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা মানিরুল ইসলাম ও মাইনুল ইসলামকে চারটি গরুসহ আটক করে। এ সময় তাদের সঙ্গে থাকা অন্য গরু ব্যবসায়ীরা পালিয়ে যায়।  

১৪ বিজিবি (পত্নীতলা) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আলী রেজা জানান, সোমবার সন্ধ্যায় সংবাদ পেয়ে বিএসএফের ক্যাদারীপাড়া ক্যাম্পে চিঠি পাঠানো হয়। বৈঠকে বিএসএফের পক্ষ থেকে তাদের বলা হয়েছে, আটককৃত বাংলাদেশি গরু ব্যবসায়ীদের  মামলা দায়ের শেষে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন