মিঠাপুকুরে স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণ
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ

g মিঠাপুকুর (রংপুর) সংবাদদাতা

জেলার মিঠাপুকুরে রিক্তা খাতুন (১৩) নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী অপহরণের শিকার হয়েছে। ঘটনার ৭ দিন পেরিয়ে গেলেও অপহূত ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ওই শিক্ষার্থীর দাদা মোশারফ হোসেন মিঠাপুকুর থানায় এজাহার দিলেও নথিভুক্ত করা হয়নি। অপরদিকে অপহরণকারীদের অব্যাহত হুমকির মুখে নিরাপত্তাহীনতায় ভুগছে ওই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা। অপহূত ওই শিক্ষার্থী উপজেলার লতিবপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে ও নলেজ পাওয়ার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

সরেজমিনে এলাকাবাসির সঙ্গে কথা বলে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর রিক্তা খাতুন বিদ্যালয়ে যাওয়ার পথে নয়নী ফরিদপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রমজান আলী মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, অপহরণের সময় রজমান আলীর সঙ্গে একই গ্রামের সাবু মিয়া, আকবর হোসেন ও তোজাম্মল হোসেন ছিলেন। তারা মেয়েটিকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়। পরে পরিবারের লোকজন মিঠাপুকুর থানায় অভিযোগ দিলেও গতকাল মঙ্গলবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত অপহূত ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

মিঠাপুকুর থানার ওসি মোজাম্মেল হক বলেন, এ ঘটনায় একটি এজাহার দিয়েছেন ওই শিক্ষার্থীর দাদা। আমরা তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন