উলিপুরে আরজিনা অপহরণকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g উলিপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা

উলিপুরে শিশু আরজিনা অপহরণকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের বড় মসজিদ মোড়ের প্রধান সড়কে এলাকার ৫ শতাধিক মানুষ হাতে হাত রেখে মানববন্ধনে অংশ নেয়।

 এসময় বক্তব্য রাখেন, উলিপুর প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ সরকার, রেল, নৌ যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটির সভাপতি আপন আলমগীর, মাসুম করিম, শিশু আরজিনার পিতা আক্কাছ আলী ও মামা মোন্নাফ আলী। বক্তারা অবিলম্বে অপহরণ ঘটনার রহস্য উত্ঘাটন করে প্রকৃত দোষিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন। আরজিনার পিতা অভিযোগ করে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা অপহরণকারীদের রক্ষা করতে বাদীকে জমির প্রলোভন দিয়ে অপহরণ ঘটনা মীমাংসার জন্য চাপ দিচ্ছে।

উল্লেখ্য, নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের হাজিপাড়া গ্রামের আক্কাছ আলীর শিশুকন্যা আরজিনা (৭) নানার বাড়ি উলিপুর উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের রূপার খামার গ্রামে থেকে রূপার খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে লেখাপড়া করত। গত ৬ আগস্ট সন্ধ্যায় কৌশলে প্রতিবেশি এক পাতানো নানী তাকে বিস্কুট খাওয়ার প্রলোভন দিয়ে বাড়ির বাইরে নিয়ে এসে ভাই সাহেব আলীর মাধ্যমে অপহরণ করে। এর ১২ দিন পর সাহেব আলীর ভাই রংপুর শহরের মুন্সীপাড়াস্থ পুলিশের এসআই আবুবক্কর এর ভাড়া বাসা “ক্ষণিকালয়” থেকে চেয়ারম্যানের মাধ্যমে উদ্ধার হয়। শিশুটিকে উদ্ধার করা হলেও অপহরণের নেপথ্য ঘটনা ধামাচাপা দিতে ঐ ইউনিয়নের চেয়ারম্যান তত্পর হয়ে উঠেন। চেয়ারম্যানের ভূমিকা রহস্যজনক হওয়ায় শিশুটির পরিবারের লোকজন স্থানীয় মানুষের সহযোগিতায় থানায় মামলা দায়ের করে। কিন্তু অপহরণ ঘটনার সাথে এক পুলিশ কর্মকর্তার স্ত্রী জড়িত থাকায় আসামি গ্রেফতারে পুলিশ রহস্যজনক ভূমিকা পালন করছে বলে এলাকাবাসী অভিযোগ করেন। 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন