সংবাদ সংক্ষেপ
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
সুন্দরগঞ্জে ১২৯ মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে 

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা জেলায় সুন্দরগঞ্জ উপজেলায় ১৫টি ইউনিয়ন ও পৌর সভায় ১২৯টি মণ্ডপে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে প্রতিটি মণ্ডপে প্রতিমা তৈরির কাজে শিল্পীরা ব্যস্ত সময় কাটাচ্ছে। থানার ওসি আতিয়ার রহমান বলেন, এ বছর পূজামণ্ডপগুলোতে পুলিশ আনসার, স্বেচ্ছাসেবক নিয়োগ দেওয়া হবে। এছাড়া র্যাব ও পুলিশের বিশেষ মোবাইল টিম থাকবে। উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিমাই চন্দ্র ভট্টাচার্য বলেন, ১৫টি ইউনিয়ন ও পৌর সভায় ১২৯টি মণ্ডপে দুর্গাপূজা উদযাপনের প্রতিমা তৈরিসহ সমস্ত আয়োজন সুসম্পন্ন হয়েছে।

ভাঙ্গুড়ায় পুলিশের হস্তক্ষেপে

নির্যাতিত মা বাড়ি ফিরলেন

ভাঙ্গুড়া (পাবনা) সংবাদদাতা পুলিশের হস্তক্ষেপে নির্যাতিত বিধবা মা জোহরা বেগম (৬৫) শেষ পর্যন্ত নিজ বাড়িতে ফিরে গেলেন। জমি লিখে না দেওয়ায় বখাটে ছেলেরা তাকে মারপিটসহ অপমান-অপদস্ত করে বাড়ি থেকে বের করে দেওয়ার পর ওই মা সন্তানদের বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় অভিযোগ করেন।  এ ব্যাপারে গত সোমবার ইত্তেফাকে একটি সংবাদও প্রকাশ হয়। এর প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার পুলিশ বিধবার দুই ছেলে মকবুল হোসেন ও বকুল হোসেনকে থানায় ডেকে এনে তাদের কারাগারে পাঠানোর হুমকি দেয়। এতে ছেলেরা ভীত হয় এবং তাদের ভুল বুঝতে পেরে মায়ের পা ধরে ক্ষমা প্রার্থনা করে।

আদমদীঘিতে অস্ত্রসহ যুবক গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ আমিনুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ব্যাপারে এসআই আব্দুর রাজ্জাক বাদী হয়ে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেন। ওসি শওকত কবির অস্ত্র উদ্ধারের কথা নিশ্চিত করেন। জানা যায়, আদমদীঘির লক্ষ্মীপুর গ্রামের  আবুল কাশেমের ছেলে আমিনুল ইসলাম গত সোমবার রাতে একটি ছুরি নিয়ে একই গ্রামের জনৈক জামাল হোসেনের বাড়ির দ্বিতীয়তলা ঘরের ভিতরে অবস্থানকালে গোপন সংবাদে থানা-পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করেন।

সিংড়ায় চার দিনব্যাপী ভায়া ও সিবিই ক্যাম্প উদ্বোধন

সিংড়া (নাটোর) প্রতিনিধি ৩০ বছর বয়স হলেই ভায়া করতে আসুন চলে এ শ্লোগানে এস্টাবলিশমেন্ট অব ন্যাশনাল সেন্টার সার্ভিক্যাল এন্ড ব্রেষ্ট ক্যান্সার স্ক্রীনিং এন্ড বিএসএম এমইউ শীর্ষক প্রকল্পের আওতায় সিংড়ায় চার দিনব্যাপী ভায়া ও সিবিই ক্যাম্প শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে নাটোরের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ক্যাম্পের উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজের ভায়া প্রকল্পের পরিচালক ডা. রেহেনা আক্তার, ডা. আকলিমা খাতুনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এতে সভাপতিত্ব করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলহাজ আমিনুল ইসলাম।

রাণীনগরে বানভাসিদের পাশে আশা

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা রাণীনগরে বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বেসরকারি এনজিও সংস্থা আশা। গতকাল মঙ্গলবার সকালে আশা-রাণীনগর অঞ্চল কর্তৃক ২ শত বানভাসি মানুষকে শুকনো খাবার হিসেবে প্রতি জনকে দেড় কেজি চিঁড়া ও আধা কেজি গুড় বিতরণ করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়েছে। এদিন সকালে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মেহেদী হাসান, আশার রাণীনগর অঞ্চলের সিনিয়র আর এম আব্দুল কাদের, আশার রাণীনগর ১নং ব্রাঞ্চের ব্যবস্থাপক লায়লা আক্তার, ২নং ব্রাঞ্চের ব্যবস্থাপক আব্দুস সামাদ, বেতগাড়ী ব্রাঞ্চের ব্যবস্থাপক নরেশ চন্দ্র রায়, শৈলগাছী ব্রাঞ্চের ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক প্রমুখ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৭ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন