দুই নারীসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু
১৭ জুলাই, ২০১৭ ইং
g ইত্তেফাক রিপোর্ট

রাজধানীতে পৃথক ঘটনায় গৃহবধূসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন, আসমা বেগম (৪৫), আবদুল হক (৪৫) ও শারমিন আক্তার (২১)। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত আসমা বেগমের ছেলে ফারুক জানায়, কিছু দিন আগে তার বাবা লুকিয়ে একটি বিয়ে করে। জানতে পেরে তার মা শনিবার রাতে মোবাইলে বাবার সাথে ঝগড়া করে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে ছিল এবং তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার দিকে চিকিত্সক মৃত ঘোষণা করে। নিহত আসমা শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ জেলার সেনের বাজার গ্রামের আ. মালেকের স্ত্রী। ১ ছেলে ও ১ মেয়ে নিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

এদিকে ডেমরার সারুলিয়ায় নির্মাণাধীন ভবনের দেয়ালে পানি দিতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে আব্দুল হক নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের ছেলে মোহাম্মদ আলী জানান, তারা সারুলিয়া পূর্ব বক্সনগর এলাকার নিজেদের বাসায় থাকেন। তাদের বাসার ২য় তলার কাজ চলছিল। গতকাল সকালে ২য় তলার সিঁড়িতে পানি দেওয়ার সময় হঠাত্ পা পিছলে পড়ে গিয়ে গুরুতর আহত হন বাবা। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সাধীন অবস্থায় সকাল ১১টায় তার মৃত্যু হয়।

অপরদিকে দারুস সালাম মাজার রোডে যাত্রীবাহী বাসের চাপায় শারমিন আক্তার (জেসমিন) নামে এক গার্মেন্ট কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় দারুস সালাম থানা পুলিশ।

মৃত শারমিন কিশোরগঞ্জ সদর জেলার জসুদল গ্রামের মৃত সাইদুর রহমানের মেয়ে। বর্তমানে দারুস সালাম মাজার রোডে একটি বাসায় পরিবারের সাথে থাকতো। এবং গাবতলী গুদারটেক এলাকায় একটি গার্মেন্টে কাজ করতো।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৭ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন