গুলশানে বিদ্যুত্-এর খুঁটিতে ডিশের তারে আগুন, আতঙ্কিত পথচারী
২২ নভেম্বর, ২০১৭ ইং
g বিশেষ প্রতিনিধি

সময় বিকাল সোয়া চারটা। সড়কে গাড়ির বহর। প্রশস্ত ফুটপাতে শীতের বিকেলে পথচারীদের পদচারণা। কিন্তু হঠাত্ বিদ্যুত্-এর খুঁটিতে ধোঁয়ার কুণ্ডলি। খানিকবাদেই আগুনের ফুলকি। এরপর দাউ দাউ করে আগুন। ফলে শান্ত পরিবেশ, মুহূর্তের মধ্যে পরিণত হয় আতঙ্কে। পথচারীরা দ্রুত যে যার মত দৌড়ে নিরাপদ স্থানে সরে যান। স্থানীয়রা খবর দেন ফায়ার সার্ভিসে। তবে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন আপনাআপনি নিভে যায়। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাটি ঘটছে গতকাল মঙ্গলবার রাজধানীর অভিজাত এলাকা গুলশানের এক এবং দুই নম্বর সেকশনের ১১৩ নম্বর রোডের শেষ মাথায় (শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল গলির মুখে)। এ তথ্য জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাসেল শিকদার বলেন, বৈদ্যুত্যিক শর্ট সার্কিট থেকে বিদ্যুত্-এর খুঁটিতে জড়ানো ডিশ লাইনের তারে আগুন লাগে। তবে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভে যায়।

স্থানীয়দের অভিযোগ, গুলশান-বনানী এলাকায় বিদ্যুত্-এর খুঁটিতে ডিশ লাইনের তার এমনভাবে জড়ানো যাতে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। এ নিয়ে সংশ্লিষ্ট দফতরকে একাধিকবার জানানোর পরও কোনো তত্পরতা দেখা যায়নি। আগুন সম্পর্কে গুলশান থানায় যোগাযোগ করা হলে ডিউটি অফিসারকে পাওয়া যায়নি। ওয়্যারলেস অপারেটর আসরার উদ্দিন জানান, আগুনের ব্যাপারে থানায় কেউ যোগাযোগ করেনি।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২২ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০
পড়ুন