‘সফলতার জন্য চাই নৈতিকতা’
১৪ জানুয়ারী, ২০১৮ ইং

সেন্টার ফর এথিক্স এডুকেশন এর যাত্রা শুরু

g ইত্তেফাক রিপোর্ট

‘সারাদিন আমি যেন ভালো হয়ে চলি’ এই স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে সেন্টার ফর এথিক্স এর পথচলা। গতকাল তেজগাঁওস্থ আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সেমিনার হলে অনুষ্ঠিত সেন্টার ফর এথিক্স এডুকেশন এর উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা প্রত্যেক মানুষের সামাজিক ও ব্যক্তিগত জীবনে নৈতিকতা থাকতে হবে বলে উল্লেখ করেন। তারা বলেন, তরুণ প্রজন্মের মধ্যে নৈতিকতা থাকা জরুরি। নৈতিকতা না থাকলে সামাজিক জীবনে পরিবর্তন ও সফলতা আসবে না। সবাইকে নৈতিকতা, যোগ্যতা ও দক্ষতা অর্জন করে এগিয়ে আসার আহবান জানান বিজ্ঞজন।  ঢাকা আহছানিয়া মিশন ও নর্থ আমেরিকা বাংলাদেশী ইসলামিক কমিউনিটি যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করে।

ঢাকা আহছানিয়া মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মানবাধিকার কর্মী অ্যাডভোকেট সুলতানা কামাল। বক্তব্য রাখেন অধ্যাপক ড. সাইফুল্লাহ, ড. রাশেদ নিজাম, যুক্তরাষ্ট্রের ম্যাসাচুয়েটস বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ আতাউল করিম, সেন্টার ফর এথিক্স এর পরিচালক এবং জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান, সিইই এর প্রধান নির্বাহী কাজী আলী রেজা প্রমুখ।  

অ্যাডভোকেট সুলতানা কামাল বলেন, তরুণরা আমাদের প্রাণশক্তি। তারা এখন তাদের শ্রেষ্ঠ সময়ের মধ্যে আছে। তাদের ভবিষ্যত্ জীবনে যেন দুর্নীতি প্রবেশ করতে না পারে সেজন্য শক্তভাবে অগ্রসর হতে হবে। তাদের প্র্রকৃত মানুষ হতে হলে নৈতিকতা থাকতে হবে।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৪ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:০৮
আসর৩:৫৭
মাগরিব৫:৩৫
এশা৬:৫২
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩০
পড়ুন