ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
২৩ °সে

কুমিল্লা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ হারুনের শোডাউন

কুমিল্লা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ  হারুনের শোডাউন
কুমিল্লা:সকল ভেদাভেদ ভুলে একই মঞ্চে আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ আব্দুল্লাহ হারুন ও দলের উত্তর জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ স্থানীয় অন্য নেতৃবৃন্দ —ইত্তেফাক

কুমিল্লা-৩ মুরাদনগর সংসদীয় আসন এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইউসুফ আব্দুল্লাহ হারুনকে পুনরায় বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ সমর্থকরা। দীর্ঘদিন ধরে স্থানীয় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন এবং দলের কুমিল্লা উত্তর জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। নির্বাচনকে সামনে রেখে ওই বিরোধ মিটিয়ে বৃহস্পতিবার সকাল থেকে দলের প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন এবং জাহাঙ্গীর আলম সরকার কাঁধে কাঁধ মিলিয়ে নির্বাচনী এলাকার কমপক্ষে ২০টি স্পটে ব্যাপক গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন। এতে নেতা-কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয় এবং গণসংযোগকালে বিভিন্ন এলাকায় সড়কে জনতার ঢল নেমে আসে। এ সময় মুরাদনগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউসুফ হারুনকে পুনরায় নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন দলের নেতাকর্মী-সমর্থকরা।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভ করেন কুমিল্লা-৩ আসনের বর্তমান এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। মনোনয়নকে কেন্দ্র করে স্থানীয় পর্যায়ে দলে মতবিরোধ থাকলেও নৌকার প্রতীক পাওয়ার পর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে বৃহস্পতিবার সকাল থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন দলের স্থানীয় প্রভাবশালী নেতা জাহাঙ্গীর আলম সরকারসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে বৃহস্পতিবার উপজেলার ইলিয়টগঞ্জ থেকে পথসভা ও গণসংযোগ শুরু করেন। পরে উপজেলার ছালিয়াকান্দি, বাখরাবাদ, শুশুন্ডা, নহল চৌমুহনী, নবীপুর, কোম্পানীগঞ্জ, বাখরনগর, টনকি, চাপিতলা, বাঙ্গরা, মেটংঘর, পীরকাশিমপুরসহ প্রায় ২০টি স্পটে পথসভা করেন। এসব পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমীন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আল রশীদ, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ কাইয়ুম খসরুসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ। বিকালে দলের প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন মুরাদনগর উপজেলা সদরে তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন এবং মুরাদনগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন