ঢাকা সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫
২৩ °সে

তোফায়েল আহমেদের প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থীর বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময়

তোফায়েল আহমেদের প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থীর বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময়
ভোলা:ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ বিএনপি প্রার্থীর বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন —ইত্তেফাক

ভোলা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ তার প্রতিদ্বন্দ্বী বিএনপি’র প্রার্থীর বাড়িতে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। এর আগে তিনি শহরের বাংলা স্কুল মোড়ের জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে নৌকার পক্ষে প্রচারণা শুরু করেন।

গতকাল শনিবার সকালে তোফায়েল আহমেদ শহরের সদর রোড, কারীনাথ রায়ের বাজার, নতুন বাজার, চক বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় প্রচারণা শেষে বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসভবনে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে দলীয় প্রচারপত্র বিলি করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ড. কামাল হোসেন অনেক অবাস্তব কথা বলেন। হঠাত্ করে ক্ষেপে যান। তিনি সাংবাদিকদের খামোশ বলেছেন। তার কোনো নীতি না থাকার কারণে মানুষ তাকে ধিক্কার দিচ্ছে।

তোফায়েল ভোলার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, ভোলা-চরফ্যাশন সড়ক ১৯৭২ সালে আওয়ামী লীগ সরকারের আমলে করা হয়েছে। ভোলা থেকে ইলিশা-জংসন রাস্তা আমাদের করা। ভোলার রাস্তাঘাট পুল কালভার্ট যা প্রয়োজন ছিল ইতোমধ্যে সম্পন্ন করেছি। ভোলার প্রত্যেকটি গ্রাম এখন শহর। রাস্তা পাকা, ঘরে ঘরে বিদ্যুত্ থাকায় মানুষ অনেক সুখে রয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন, গত ১০ বছরে ভোলার চারটি সংসদীয় আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। আসন্ন নির্বাচনে মানুষ তার মূল্যায়ন করবে। ইনশাল্লাহ আবারও আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব লাভ করবে। এ সময় পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা যুবলীগ সম্পাদক আতিকুর রহমান, ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপনসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন