ঢাকা শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
২৩ °সে

মির্জাপুরে চলছে নৌকা ও ঐক্যফ্রন্ট প্রার্থীর প্রচারণা

মির্জাপুরে চলছে নৌকা ও  ঐক্যফ্রন্ট প্রার্থীর প্রচারণা
মির্জাপুর (টাঙ্গাইল):আওয়ামী লীগের প্রার্থী মো. একাব্বর হোসেন (বামে) ও ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির আবুল কালাম সিদ্দিকী (ডানে) গণসংযোগ করেন —ইত্তেফাক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

একাদশ মহান জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে প্রচার প্রচারণা বেশ জমজমাট হয়ে উঠেছে। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা আটঘাট বেঁধে মাঠে নেমে প্রচার প্রচারণা ও গণসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। পাশাপাশি শহর ও গ্রামাঞ্চলে চলছে মাইকিং এবং পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পাড়া মহল্লা, অলি-গলি ও রাস্তা-ঘাট। গতকাল শনিবার উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে প্রচার প্রচারণায় মুখরিত।

জানা গেছে, মির্জাপুরে নির্বাচনী লড়াই হচ্ছে মূলত আওয়ামী লীগের নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. একাব্বর হোসেন এবং ঐক্যফ্রন্ট প্রার্থী বিএনপির মো. আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে। দুই জনেই সাবেক এমপি হওয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের বিজয়ী করতে মরিয়া হয়ে মাঠে নেমে কাছ করছেন। সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীরাও নিজ দলের প্রার্থীকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করে যাচ্ছেন। প্রতিদিন চলছে মিছিল, মিটিং ও কর্মী সভা। আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. একাব্বর হোসেনের সঙ্গে মাঠে নেমেছেন তার সহধর্মিণী মিসেস ঝরনা হোসেন এবং ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির মো. আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে মাঠে কাজ করছেন তার স্ত্রী মিসেস ফাতেমা আজাদ সিদ্দিকী। দুই হেভিওয়েট প্রার্থীর স্ত্রীগণ নির্বাচনী মাঠে প্রচারণায় অংশ নেওয়ায় নির্বাচন আরো জমজমাট হয়ে উঠেছে।

গতকাল শনিবার উপজেলার পৌরসভা, মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, গোড়াই, লতিফপুর, আজগানা, তরফপুর ও বাঁশতৈল ইউনিয়নের খোঁজ নিয়ে দেখা গেছে, এই দুই প্রার্থীর কর্মী সমর্থকরা দিনরাত মাঠে প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। দুই দলে প্রার্থী ও কর্মী সমর্থকরা এলাকা উন্নয়নের জন্য ভোটারদের দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি। তবে এ বছর ভোটারগণও বেশ শক্ত অবস্থানে রয়েছেন। ভোটারগণ জানিয়েছেন, আমরা মিথ্যার ফুলঝুরি প্রতিশ্রুতি চাই না, আমরা চাই বাস্তব ও সুষম উন্নয়ন। যে প্রার্থী উন্নয়ন করে দেবেন আমরা এ বছর তাকেই ভোট দিব।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন