বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সংঘাত বন্ধ করুন নইলে উচিত জবাব দেওয়া হবে -----------এমপি নিক্সন চৌধুরী

আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ২২:০৫

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি আমার জনপ্রিয়তা দেখে দিশেহারা হয়ে পড়েছেন। তাই কোনো উপায় না দেখে সংঘাতের রাজনীতি শুরু করেছেন। আপনি আপনার পালিত গুন্ডা বাহিনী দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় উস্কানিমূলক কথা বলে ঘন ঘন সংঘাত তৈরি করছেন। এতে করে যদি কোনো ঘটনা ঘটে তার দায় আপনাকেই নিতে হবে একই সাথে আপনাকে ও আপনার পালিত বাহিনীকে উচিত জবাব দেয়া হবে।

শনিবার সন্ধ্যায় তিনি তার নির্বাচনী এলাকা ভাঙ্গার চুমুরদী ইউনিয়নের বাবনাতলা বাজারে আয়োজিত নির্বাচনী জনসভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি নিক্সন চৌধুরী ফরিদপুর-৪ আসনের নির্বাচিত এমপি। আমার সাথে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডারসহ আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী রয়েছে। আপনি জামায়াত-বিএনপি’র উপর ভর করে ভারপ্রাপ্ত দিয়ে কোনোরকম টিকে আছেন। এখন নিশ্চিত পরাজয় জেনে অজুহাত হিসেবে সংঘাতের পথ বেছে নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অবাধ ও সুষ্ঠ নির্বাচন এই বাংলার মাটিতেই হবে। আর জনগণ তাদের মনের মতো প্রার্থীকেই ভোট দেবে। জনগণ এখন মূল্যায়ন ও উন্নয়ন চায়। তারা তাদের ছেলে সন্তানদের ভবিষ্যত্ উন্নত করতে চায়। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগনের রায়ের উপর বিশ্বার রেখে আগামী দিনের রাজনীতি করুন।

এমপি নিক্সন চৌধুরী হাজারো জনতার উদ্দেশ্যে বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে সিংহ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন। আপনারা নির্ভয়ে সকলে আপনাদের পবিত্র আমানত ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন। আপনাদের শক্তির কাছে সকল অপশক্তি বন্যার পানির মতো ভেসে যাবে।

প্রবীণ আওয়ামী লীগ নেতা মবেদ আলী মাতুব্বরের সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত্ হোসেন, ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আমিনুল মিয়া, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি গোলাম কিবরিয়া বিশ্বাস, হামেরদী ইউপি সাবেক চেয়াম্যান জহুরুল হক, ভাঙ্গা বাজার বনিক সমিতির সম্পাদক আবু জাফর মুন্সি, ১০৫৫ মটর শ্রমিক ইউনিয়নের ভাঙ্গা অঞ্চলের সভাপতি আবুল কালাম মাতুব্বর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহিদ মুন্সি, শরীফাবাদ স্কুল এন্ড কলেজের সভাপতি মতিয়ার রহামান, আওয়ামী লীগ নেতা সোহাগ, চন্দন, অ্যাডভোকেট ইকরাম শিকদার, ফিরোজ শেক, প্রমুখ।