ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
২৩ °সে

নেত্রকোনার ৫টি আসনে নৌকার প্রচারণা তুঙ্গে, চলছে মহিলা সমাবেশ

নেত্রকোনার ৫টি আসনে নৌকার প্রচারণা তুঙ্গে, চলছে মহিলা সমাবেশ
নেত্রকোনা:নেত্রকোনা-৫ আসনে পূর্বধলায় নৌকার প্রার্থীর পক্ষে মহিলা সমাবেশ —ইত্তেফাক

নেত্রকোনার ৫টি আসনে আওয়ামী লীগ প্রার্থীদের প্রচার প্রচারণা এখন তুঙ্গে। প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে প্রতিদিন ভোর থেকে রাত পর্যন্ত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। হচ্ছে মহিলা সমাবেশ এবং উঠান বৈঠক। নেত্রকোনার ৫টি আসনের নৌকার কান্ডারিরা হলেন- নেত্রকোনা-১ আসনের প্রার্থী মানু মজুমদার, ২-আসনের প্রার্থী সাবেক এমপি আশরাফ আলী খান খসরু, নেত্রকোনা-৩ আসনের প্রার্থী অসীম কুমার উকিল, নেত্রকোনা-৪ আসনের প্রার্থী বর্তমান এমপি রেবেকা মমিন এবং নেত্রকোনা-৫ আসনের প্রার্থী বর্তমান এমপি ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজাহারুল ইসলাম এবং শ্রম সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু বলেন, নৌকার পক্ষে ৫টি আসনে এবার মহিলাদের প্রচারাভিযান কেউ না দেখলে বিশ্বাস করবে না। সকাল থেকে রাত অবধি মহিলা কর্মীরা প্রচারে ব্যস্ত রয়েছে।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক এবং নেত্রকোনা-৩ আসনের নৌকার প্রার্থী অসীম কুমার উকিল বলেন, সকল ভেদাভেদ ভুলে এবং মান অভিমানের অবসান ঘটিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন। আর এজন্য নেত্রকোনার ৫টি আসনেই নৌকার জয় হবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন