ঢাকা রবিবার, ২০ জানুয়ারি ২০১৯, ৭ মাঘ ১৪২৫
২০ °সে

লক্ষ্মীপুরে মহাজোটের প্রার্থী নোমানের পক্ষে আওয়ামী লীগ নেতারা ঐক্যবদ্ধ

লক্ষ্মীপুরে মহাজোটের প্রার্থী নোমানের পক্ষে আওয়ামী লীগ নেতারা ঐক্যবদ্ধ
লক্ষ্মীপুর:রায়পুর আসনে মহাজোট প্রার্থীর পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের ভোটারদের আহ্বান

লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে নৌকা ও লাঙ্গল সমর্থকদের সক্রিয় ভূমিকায় লাঙ্গলের গণজোয়ার তৈরি হয়েছে। জাতীয় পার্টির জেলা সভাপতি মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমানকে জয়লাভ করাতে ঐক্যবদ্ধ হয়েছেন এই আসনের কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা থেকে শুরু করে স্থানীয় নেতা-কর্মীরা। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে মহাজোট থেকে মনোনয়ন দেওয়া হয় জাতীয় পার্টির মোহাম্মদ নোমানকে। পরে তিনি এমপি নির্বাচিত হন। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় রায়পুরেও উন্নয়নের ছোঁয়া লাগে। রাস্তাঘাট স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, বিদ্যুত্সহ প্রায় সকল কাজে উন্নয়নের ছোঁয়া লাগে।

এ দিকে রায়পুরে মহাজোট নয়, আওয়ামী লীগ থেকে প্রার্থী দেওয়ার জন্য দীর্ঘদিন থেকে দাবি জানিয়ে আসছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। কিন্তু এখানে চূড়ান্ত পর্যায়ে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না দিয়ে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির মোহাম্মদ নোমানকে মনোনয়ন দেওয়া হয়। তাতে শুরুতে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীদের মন খারাপ হলেও প্রতীক বরাদ্দের দিন মহাজোটের প্রার্থী মোহাম্মদ নোমান আওয়ামী লীগের সকল স্তরের নেতাদের নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ রায়পুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগ নেতা ডা. এহসানুল হক জগলুল, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, লক্ষ্মীপুর বারের সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা সামছুল ইসলাম পাটওয়ারী, রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ মাস্টার, সাবেক পৌর মেয়র বাবুল পাঠান প্রমুখ।

মহাজোট প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ নোমান বলেন, আমাকে বিজয়ী করলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে লক্ষ্মীপুর-২ আসনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব। রায়পুরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমার চেষ্টা অব্যাহত থাকবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন