ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
২৩ °সে

বিজয় দিবস ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের বিকল্প নেই ------------------------ ভূমিমন্ত্রী

বিজয় দিবস ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের বিকল্প নেই ------------------------ ভূমিমন্ত্রী

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, বিজয় দিবস ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের বিকল্প নেই। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা এবং শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আগামী ৩০ ডিসেম্বর আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে আরেকটি বিজয়ের ইতিহাস রচনা করতে হবে।

মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দলীয় নেত-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেছেন। মন্ত্রী শরীফ আরো বলেন, একাদশ নির্বাচনকে সামনে রেখে দেশ আজ দু’ভাগে বিভক্ত। স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মুক্তিযুদ্ধ পক্ষ শক্তি ভোটের লড়াইয়ে অবতীর্ণ। অপশক্তি দেশে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, পাকিস্তানের তাঁবেদারি সর্বোপরি উন্নয়নের ধারাবাহিকতা নস্যাতের ষড়যন্ত্রে লিপ্ত। এরই মাঝে অনেকের মুখোশ উন্মোচিত হয়েছে। তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা যতোই আস্ফাালন করুক না কেন, দেশে আজ সত্তরের নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার জোয়ারে ভেসে যাওয়ার আশঙ্কায় দিশেহারা অপশক্তি একের পর এক মিথ্যাচার করছে। মিথ্যাচরে বিভ্রান্ত না হয়ে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে অপশক্তিকে সমুচিত জবাব দিতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুসহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের বিপুল-সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন