শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নির্বাচনকে কেন্দ্র করে আর যেনো রক্ত না ঝরে --------------------নিক্সন চৌধুরী

আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ২১:২২

সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে আর যেন কোনো জনগণের রক্ত না ঝড়ে। আমি মানুষের উন্নয়ন ও কল্যাণের জন্য রাজনীতি করি। রক্তপাত চাই না, সংঘাত চাই না।

মঙ্গলবার দুপুরে সদরপুরের আকোটের চর ইউনিয়নের পিয়াজখালী বাজারে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ৩০ ডিসেম্বর সিংহ মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করে আপনাদের উন্নয়ন ও মূল্যায়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।

মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, আমার গণজোয়ার দেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌকার প্রার্থী কাজী জাফরউল্লাহ্ ও তার সমর্থকরা আমার কর্মী-সমর্থকদের উপর একের পর এক জুলুম, অত্যাচার ও সন্ত্রাসী হামলা চালিয়ে যাচ্ছে। এ ধরনের বর্বর ঘটনা আর যাতে না ঘটে তার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ঢেউখালী ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক বেপারীর সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হারিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, সদরপুর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম বাবুল, ভাষানচর ইউপি চেয়ারম্যান মো. ছমির বেপারী, ঢেউখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কোহিনূর বেগম, আব্দুল মালেক বাছার প্রমুখ।