আড়াইহাজারে ১৫টি দোকান ভস্মীভূত
০৪ জুলাই, ২০১৫ ইং
আড়াইহাজারে ১৫টি দোকান ভস্মীভূত
g গোপালদী বাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

আড়াইহাজার উপজেলায় একটি পাইকারী কাপড়ের বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে অন্তত ১৫টি দোকান। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ৫জন। পুড়ে যাওয়া দোকান মালিকদের দাবি, তাদের কয়েক কোটি টাকার মালামাল ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার পাঁচরুখী নতুন পাইকারী কাপড়ের বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে মাধাবদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও কাঞ্চন ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, পাচরুখী নতুন পাইকারী কাপড়ের বাজারে প্রায় ২০টি দোকানঘর রয়েছে। এসব প্রতিটি দোকানঘরে গড়ে প্রায় ৩০ থেকে ৫০ লাখ টাকার বিভিন্ন প্রকার কাপড় রয়েছে। ঈদকে সামনে রেখে পাঞ্জাবি, গেঞ্জি, শার্ট, শাড়িসহ  বিভিন্ন প্রকার কাপড় মজুদ রাখা হয়েছে। রাত সাড়ে ৮টায় নামাজ পড়ার উদ্দেশ্যে ব্যবসায়ীরা দোকানঘর বন্ধ করে দেন। ওই সময়ে হঠাত্ করে কামাল হোসেনের দোকানঘর থেকে আগুন লেগে যায়। এ সময় আগুন পুরো কাপড়ের বাজারে ছড়িয়ে পড়ে। আগুনে অন্তত ১০টি ঘর পুরো ভস্মীভূত ও আরো ৫টি ঘরের মালামাল পুড়ে গেছে।

পাঁচরুখী বাজার কমিটির সভাপতি আবুল হাসেম জানান, ১৫টি দোকানঘরসহ মালামাল পুড়ে অন্তত কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ব্যবসায়ী আল-আমিন, পলাশ, ফাহিম, মুরাদ, মজিবুর, রাকিব জানান, বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নিয়ে তারা দোকানঘরে কাপড় তুলেছি। 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৪৮
যোহর১২:০৩
আসর৪:৪৩
মাগরিব৬:৫৩
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১৫সূর্যাস্ত - ০৬:৪৮
পড়ুন