কক্সবাজারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪
০৪ জুলাই, ২০১৫ ইং
g কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে জেলা যুবলীগের সহ-সভাপতি শহীদুল হক সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়ছারুল হক জুয়েলসহ চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ইফতারের পূর্বে কক্সবাজার শহরের প্রধান সড়কস্থ বিমানবন্দর সড়কের মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে আওয়ামী লীগের দুপক্ষে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে এখনো পুলিশ মোতায়েন রয়েছে।

এ নিয়ে সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল বলেন, মুজিবুর রহমান শহরের বিভিন্ন কটেজ দিন-দুপুরে গিয়ে দখল করে নেন। আবার মোটা অংকের চাঁদা দিলে দখল ছেড়ে দেয়। এ ছাড়াও থানায় তদবির থেকে শুরু করে নিরীহ মানুষকে আসামি করার মতো ঘৃন্য কাজেও মুজিবুর রহমান জড়িত।

জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাসেদুল হক রাশেদ বলেন, মুজিবুর রহমান ডায়মন্ড গ্রুপের একটি প্লট দখলে নিয়েছেন বুধবার রাতে। একইদিন সকালেও জমি সংক্রান্ত একটি ব্যাপার নিয়ে ২৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। তিনি অভিযোগ করে বলেন, অপকর্মের প্রতিবাদ করাতেই শহরে মুজিবুর রহমান সাঙ্গপাঙ্গদের নিয়ে তাদের ওপর হামলা করেছে।

জেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল হক সোহেল বলেন, দেশ ট্রাভেলস নামে একটি পরিবহনে বিনা পয়সায় টিকেট কিনতে যায় গিয়াস নামে এক যুবক। তাকে বাধা দেয়াতেই মুজিবুর রহমানের ছেলে মেহেদী সন্ত্রাসী দল নিয়ে তাদের ওপর হামলা চালায়।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহিনুল হক মার্শাল বলেন, পুলিশ ঘটনার সময় নিষ্ক্রিয় ছিল। পুলিশের গাফেলতিতেই সন্ত্রাসীরা প্রকাশ্যে গুলি চালাতে সাহস করেছে। তিনি দ্রুত সময়ে এসব অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযানে নামার দাবি জানান।

শহর আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি শহীদুল হক সোহেল ও তার ভাই শাহীনুল হক মার্শাল বিকালে গিয়াস উদ্দিনকে মারতে এসেছিল। তাকে না পেয়ে আমাকে লক্ষ্য করেই তারা গুলিবর্ষণ করেছে। ঘটনার ব্যাপারে কক্সবাজার সদর থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান, গুলিবর্ষণের ঘটনা তারা শুনেছেন। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই সন্ত্রাসীরা পালিয়ে গেছে। ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৪৮
যোহর১২:০৩
আসর৪:৪৩
মাগরিব৬:৫৩
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১৫সূর্যাস্ত - ০৬:৪৮
পড়ুন