সংবাদ সংক্ষেপ
০৪ জুলাই, ২০১৫ ইং
ধামরাইয়ে মুক্তিযোদ্ধাদের মাঝে টিন বিতরণ

ধামরাই (ঢাকা) সংবাদদাতা ধামরাই উপজেলার দুস্থ ও প্রতিবন্ধী মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার হিসেবে টিন বিতরণ করেছে ধামরাইয়ের বেসরকারি সংস্থা এসডিআই। গতকাল শুক্রবার উপজেলার শ্রীরামপুরে পঁচিশজন মুক্তিযোদ্ধার প্রত্যেককে দেড় বান্ডেল করে টিন বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি এসডিআইয়ের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আবুল হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এম.পি. বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ. মালেক। বিশেষ অতিথি ছিলেন ইউএনও এস.এম. রফিকুল ইসলাম, টিও(প্রাইমারী) মোঃ দৌলতর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এসডিআইয়ের নির্বাহী পরিচালক সামছুল হক।  অনুষ্ঠানটি উদ্বোধন করেন ধামরাইয়ের সাবেক এম.পি. ঢাকা জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ প্রমুখ।

ছাগলনাইয়ায় মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপণ

ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতা ছাগলনাইয়ায় গত বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে ও ছাগলনাইয়া থানার আয়োজনে উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। পাঠাননগর ইউনিয়ন কমিউনিটি পুলিশ কমিটির আহবায়ক মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ নেত্রী শিরীন আখতার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার মোঃ রেজাউল করিম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শামছুল আলম সরকার, সহকারী পুলিশ সুপার (সদর) আমিরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, কর্মজীবী নারীর নির্বাহী পরিচালক রোকেয়া রফিক বেবী প্রমুখ।

পুলিশের মাইক্রোবাস থেকে ফেনসিডিলসহ চালক আটক

ইত্তেফাক রিপোর্ট সাভার পৌর এলাকার রাজাবাড়ী এলাকা থেকে পুলিশের ব্যবহারকৃত মাইক্রোবাস থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ চালক রবিউল ইসলাম (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৪। গত বৃহস্পতিবার সকালে রবিউলকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক রবিউল সাভার থানা-পুলিশের রিকুজিশন করা মাইক্রোবাসের (ঢাকা মেট্টো-চ-১৩৬৯৮৬) চালক ছিলো। রবিউল সাভার মডেল থানার এসআই শরীফুল ইসলামের তত্ত্বাবধানে ছিলো। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। এসময় তার গাড়ি তল্লাশি করে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক রবিউল রাজাবাড়ী এলাকার বাসিন্দা বলে জানা গেছে। সে দীর্ঘদিন যাবত্ মাদক ব্যবসার সাথে জড়িত বলে দাবি করেছে র্যাব।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৪৮
যোহর১২:০৩
আসর৪:৪৩
মাগরিব৬:৫৩
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১৫সূর্যাস্ত - ০৬:৪৮
পড়ুন