মুরাদনগরে মাদক ব্যবসার প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম
১৮ জানুয়ারী, ২০১৭ ইং
g মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা

কুমিল্লা মুরাদনগর উপজেলায় মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় ব্যবসায়ী মোজাম্মেল হক নাছিরকে (৪৫) কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ী চক্র। গত সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলার শ্রীকাইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার শ্রীকাইল গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে ফুল মিয়া (৩৫) বহুদিন থেকে শ্রীকাইল ইউনিয়নে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার মাদক ব্যবসা বন্ধে আগে থেকে একই গ্রামের সামছুল হকের ছেলে মোজাম্মেল হক নাছির প্রতিবাদ করে আসছিল। এরই জের ধরে নাছির শ্রীকাইল গ্রামে তার শ্বশুরবাড়ি যাবার পথে শ্রীকাইল কলেজ ছাত্রাবাসের পাশের সড়কে এলে মাদক ব্যবসায়ী ফুল মিয়ার নেতৃত্বে ৭/৮ জনের একটি দল তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার চিত্কারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আহত ব্যবসায়ী মোজাম্মেল হক নাছির জানান, ফুল মিয়া এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক, মারামারিসহ অর্ধ ডজন মামলা রয়েছে। তিনি আরো জানান, মামলার প্রস্তুতি চলছে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:০৯
আসর৩:৫৯
মাগরিব৫:৩৮
এশা৬:৫৪
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৩
পড়ুন