সেনবাগে বিএনপি ও যুবদলের মধ্যে সংঘর্ষে আহত ১০
২১ এপ্রিল, ২০১৭ ইং
সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

জেলায় সেনবাগ উপজেলার ছাতারপাইয়া বাজারে গত বুধবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপি ও যুবদলের দুই পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর, লুটপাট ও সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে মোখলেসুর রহমান (৪৫), বাজারের দুই ব্যবসায়ী রাজু ও মিলনকে সোনাইমুড়ি হাসপাতালে এবং বাকিদের বিভিন্ন হাসপাতালে চিকিত্সা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল সেনবাগের কেশারপাড় ইউপির স্থগিত কেন্দ্রের নির্বাচনের দিন কেশারপাড়ের কালারাইতা কেন্দ্রে গোলযোগ হলে পুলিশ গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর পুলিশ ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছাতাপাইয়া ইউনিয়ন যুবদল সেক্রেটারি সুমনের নামে মামলা করে। এ ঘটনায় জন্য সুমন স্থানীয় ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রহমানকে অভিযুক্ত করেন।

এর জের ধরে গত বুধবার রাতে সুমনের নেতৃত্বে একদল লোক আবদুর রহমান চেয়ারম্যান সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর এবং লুটপাট শুরু করলে উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষ সন্ধ্যা ৭টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলে। পরে রাত ৯টার দিকে বৃষ্টি শুরু হলে পরিস্থিতি শান্ত হয়। সেনবাগ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ এপ্রিল, ২০১৭ ইং
ফজর৪:১৪
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৫
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন