টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক তিন
২১ এপ্রিল, ২০১৭ ইং
টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের টেকনাফে সড়কে বিওপি চেকপোস্টে দায়িত্বরত জওয়ানরা যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে।

সূত্র জানায়, গত বুধবার বিকাল ৩টার দিকে দমদমিয়া বিওপির নায়েব সুবেদার নজরুল ইসলামের নেতৃত্বে দায়িত্বরত জওয়ানরা উপজেলার হ্নীলা হতে টেকনাফগামী সিএনজি তল্লাশি চালিয়ে হাঁটুতে অভিনব কায়দায় বাঁধা ১০ হাজার পিস ইয়াবাবড়িসহ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের ৯৭৮নং শেডের ইসহাকের পুত্র আবুল হাশেমকে (৪০) আটক করে।

অপরদিকে, একই টহল দল বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজারগামী স্পেশাল সার্ভিস বাসে তল্লাশি চালিয়ে ১০ হাজার ইয়াবা বড়িসহ সাবরাং মণ্ডলপাড়ার ইব্রাহীমের পুত্র ইসহাক (২৭) ও আবুল কাশেমের পুত্র আব্দুল্লাহকে (২০) আটক করেন। আটককৃতদের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

২ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মো: আবুজার আল জাহিদ সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

কালিয়াকৈরে ইয়াবাসহ গ্রেফতার দুই

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাজারের সাগর সিনেমা হল রোড থেকে বৃহস্পতিবার সকালে মোঃ বাদশা মিয়া (৩৬) ও মোঃ রমজান আলী (৪৫) নামের চিহ্নিত দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মামলাসূত্রে জানা গেছে উপজেলার টান কালিয়াকৈর গ্রামের মৃত মহর আলীর পুত্র মোঃ রমজান আলী (৪৫) ও একই গ্রামের আমানুল্লাহর পুত্র শাহাদত হোসেন বাদশা (৩৬) কালিয়াকৈর বাজারসহ বিভিন্ন এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছে। ওই দিন সকালে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আনিসের নেতৃত্বে একদল পুলিশ কালিয়াকৈর বাজারস্থ সাগর সিনেমা হল রোডে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার এএসআই আনিস বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ এপ্রিল, ২০১৭ ইং
ফজর৪:১৪
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৫
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:২০
পড়ুন