কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট
কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট
কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও কালিয়াকৈর-নবীনগর সড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পাচ্ছে। এতে সকাল থেকে তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। গতকাল সকাল থেকে বৃষ্টি ও যানজটে আটকা পড়ে চরম ভোগান্তিতে পড়েন দূরপাল্লাগামী হাজার হাজার মানুষ। যানজটের কারণে যানবাহনগুলো চলে ধীরগতিতে।

চার লেনে উন্নীতকরণের কাজ আর বৃষ্টির পানি জমে থাকার কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন স্থানে অসংখ্য খানাখন্দের সৃষ্টি হয়েছে। ফলে মহাসড়কে স্বাভাবিকভাবে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও চন্দ্রা-নবীনগর সড়কে ১৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। মহাসড়কে খানাখন্দ,  যানবাহনের চাপ বেড়ে যাওয়া,  চালকদের ওভারটেকিং প্রবণতার কারণে এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাই ওয়ে পুলিশসূত্রে জানা যায়। কোনাবাড়ী, মৌচাক, সফিপুর, চন্দ্রা, বাড়ইপাড়া, কালিয়াকৈর বাইপাস ও স্কয়ার এলাকায় এই যানজট ছড়িয়ে পড়েছে। যানবাহনগুলো থেমে থেমে চলছে। এক ঘণ্টার রাস্তা অতিক্রম করতে ৩ থেকে ৪ ঘণ্টা সময় লাগছে। এতে দূরপাল্লাগামী যাত্রীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন। বৃষ্টিতে ভিজে কালিয়াকৈর থানা ও হাইওয়ে পুলিশ মানুষকে ভোগান্তি থেকে স্বস্তি দিতে  যানজট নিরসনে কাজ করে যাচ্ছে।

সালনা হাইওয়ে থানার ওসি হোসেন সরকার বলেন, ‘বৃষ্টির পানি জমে মহাসড়কের বিভিন্ন স্থানে খানাখন্দের  সৃষ্টি হওয়ায় এবং ট্রাফিক আইন না মানার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হচ্ছে। তবে সকাল থেকেই থেমে থেমে যানবাহন চলছে। আমরা মহাসড়কে যানজট নিরসনকল্পে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ জুন, ২০১৭ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন