পল্লী বিদ্যুত্ সমিতির ডিজিএমসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা
২১ জুন, ২০১৭ ইং
g গাংনী (মেহেরপুর) সংবাদদাতা 

অবৈধভাবে বিদ্যুত্ বিল দাবি ও গ্রাহক হয়রানি করায় মেহেরপুর পল্লী বিদ্যুত্ সমিতির গাংনী জোনাল অফিসের ডিজিএমসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিবাদীরা হচ্ছেন মেহেরপুর পল্লী বিদ্যুত্ সমিতির গাংনী জোনাল অফিসের ডিজিএম মো. ফখরুদ্দিন, এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর বাসুদেব সেন ও জুনিয়র ইঞ্জিনিয়ার মির্জা খাইরুল হাসান। উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের জাহিদ হাসানের স্ত্রী বিলকিস বানু বাদী হয়ে মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১১ জুন গাংনী জোনাল অফিসের ওই তিন কর্মকর্তা বিলকিস বানুর বাড়িতে প্রবেশ করে। এরপর ২০১৬ সালের সব ও ২০১৭ সালের কিছু বিল বাকি আছে দাবি করে সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। এ সময় বাদীর সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এ সময় স্থানীয় লোকজনের সামনে ওই তিন কর্মকর্তা বিলকিস বানুকে চড়-থাপ্পড় মারেন।

এদিকে গাংনী জোনাল অফিসের ডিজিএম ফখরুদ্দীন জানান, বিদ্যুত্ বিল নিয়ে আমাদের স্টাফদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কয়েকজন গ্রাহক খারাপ আচরণ করে যার ফলে আমরা তাদের বিরুদ্ধে আদালতে মামলা করি। ওই মামলার কাউন্টার হিসেবে আমাদের নামে মামলা হওয়াটা স্বাভাবিক।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন