কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও, ৩ যুবক আটক
২১ জুন, ২০১৭ ইং
g বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মোবাইলে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিওচিত্র ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগে ৩ যুবককে আটক করেছে র্যাব। গত সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের মোবাইল থেকে ভিডিওটি উদ্ধার করা হয়।

আটক হওয়া যুবকরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বাউনি বনগ্রামের মো. রেজাউল মণ্ডলের ছেলে শাওন মণ্ডল (১৯), পাইককান্দি গ্রামের আমিন মণ্ডলের ছেলে সজিব মণ্ডল (২১) ও ঢোলজানি গ্রামের মো. লাল মিয়ার ছেলে মো. ফারুক আহমেদ (২২)।

র্যাব-৮-এর ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বালিয়াকান্দির এক কলেজছাত্রীর সঙ্গে বনগ্রামের রেজাউল মণ্ডলের ছেলে শাওন প্রেমের অভিনয় করে দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি গোপনে ভিডিও করেন। পরে  শাওন তার বন্ধু সজিব ও ফারুককে নিয়ে ওই ভিডিও ইন্টারনেটে ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে নগদ টাকা দাবি করেন। ভুক্তভোগীর পরিবার এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করে।  তারই পরিপ্রেক্ষিতে রাতে বিশেষ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়। আটকদের  বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন