সংবাদ সংক্ষেপ
২১ জুন, ২০১৭ ইং
নবীনগরে মাদক ব্যবসায়ীকে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নবীনগরে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান। গত রবিবার দুপুরে উপজেলার রছুল্লাবাদ ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। সূত্র জানায়, এলাকার সুমন মিয়া নামে এক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। যে কারণে এলাকায় মাদকসেবীর সংখ্যা দিন দিন বৃদ্ধিসহ এলাকায় ছিঁচকে চুরির ঘটনাও অহরহ ঘটতে থাকে। বিষয়টি গুরুত্ব সহকারে সেখানকার ইউপি চেয়ারম্যান আলি আকবর খোঁজ নিয়ে এলাকার কয়েকজনকে তার দিকে দৃষ্টি রাখতে বলেন। চেয়ারম্যানের নির্দেশে কয়েকজন যুবক সুমনকে মাদক বিক্রির সময় আটক করে ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসে। ওই সময় তার দেহ তল্লাশি চালিয়ে ৮০ পিছ ইয়াবা উদ্ধার করেন চেয়ারম্যান নিজেই। এসময় ওয়ার্ড মেম্বারগণও উপস্থিত ছিলেন। পরে তাকে নবীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মুরাদনগরে অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা মুরাদনগরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের অর্থায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সাংসদ ইউছুফ আব্দুল্লা হারুন এফসিএ ওই ত্রাণসামগ্রী বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদেরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মণ্ডল, সমাজ সেবা অফিসার কবির আহমেদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার গিয়াস উদ্দিন, ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন প্রমুখ।

জামালপুর পৌরসভার বাজেট ঘোষণা

জামালপুর প্রতিনিধি জামালপুর পৌরসভায় গত সোমবার বাজেট ঘোষণা করা হয়েছে। জামালপুর পৌর মিলনায়তনে এ বাজেট ঘোষণা করেন, পৌর  মেয়র মির্জা সাখাওয়াত আলম মনি। ঘোষিত বাজেটের উপর এবং পৌরসভার বিভিন্ন সমস্যা নিয়ে পৌর সচিব মো. নুরুল ইসলাম মিন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর সচিব মো. নূরুল ইসলাম মিন্টু, হিসাবরক্ষক মো. আসাদুজ্জামান আসাদ, প্যানেল মেয়র হেলাল উদ্দিন, রাজিব সিংহ সাহা, সায়মা হামজা সিমি, সাংবাদিক মোস্তফা বাবুল, শফিক জামান লেবু, মোস্তফা মনজু, লুত্ফর রহমান, মোখলেছুর রহমান লিখন, জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

কটিয়াদীতে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের স্বপ্ন সামাজিক সংগঠনের উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী সেমাই, চিনি ও দুধ বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার সকালে সংগঠনের সভাপতি সাইদুর রহমান সবুজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ফজলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা হাজী চান মিয়া, মাহতাব উদ্দিন, ইউপি সদস্য আমির হামজা হাবিব, পরিবার পরিকল্পনা পরিদর্শক রাজীব কুমার সরকার, শিক্ষক আনোয়ার হোসেন কাজল, সাবেক মেম্বার আ. ছাত্তার, আ. লতিফ, আবুল কাসেম দিলু মাস্টার ও রাজীব আহমেদ। সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক কামাল উদ্দিন।

দৌলতপুরে  ফেনসিডিল ও প্রাইভেটকারসহ মাদক সম্রাট  গ্রেফতার

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ  দৌলতপুরের কুখ্যাত মাদক সম্রাট মোকাদ্দেস ওরফে মোকাকে গ্রেফতার করেছে।  মোকাদ্দেস ওরফে মোকা ভারত সীমান্ত সংলগ্ন ক্রফোর্ডনগর এলাকার রেজাউল ইসলামের ছেলে। দৌলতপুর থানার ওসি শাহদারা খান জানান, গত সোমবার রাত ১০টার দিকে দৌলতপুর থানা পুলিশ মথুরাপুর ও শ্যামপুর ক্যাম্প পুলিশের সহযোগিতায় ডাংমড়কা-খলিশাকুণ্ডি সড়কের নাটনাপাড়া শেহালা এলাকা থেকে ঢাকা মেট্রো-গ-১১-১৭৭৭ নম্বরধারী সাদা প্রাইভেটকার আটক করে। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং দৌলতপুরের কুখ্যাত মাদক সম্রাট মোকাদ্দেস হোসেন ওরফে মোকা ও তার চালক স্বপনকে গ্রেফতার করে। এ ব্যাপারে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

বটিয়াঘাটায় স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম গঠন

বটিয়াঘাটা (খুলনা) সংবাদদাতা উপজেলা স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরাম গঠন উপলক্ষে এক সভা গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়। ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক সাংবাদিক এনায়েত আলী বিশ্বাস। এতে প্রধান অতিথি ছিলেন বটিয়াঘাটা ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন মণ্ডল। বিশেষ অতিথি ইউপি সদস্য বিউটি মণ্ডল, আলম ভুঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের জেলা সহকারী সমন্বয়কারী গোলাম কিবরিয়া। এছাড়া বক্তব্য রাখেন সাংবাদিক শেখ আব্দুল হামিদ, এসএম ফরিদ রানা, ব্যবসায়ী নগেন্দ্র নাথ মণ্ডল, সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান, আশালতা ঢালী, ডা. গোলাম ফারুখ, প্রোগ্রাম অফিসার শরিফুল আলম প্রমুখ। পরে শেখ আব্দুল হামিদকে সভাপতি, অধ্যাপক এনায়েত আলী বিশ্বাস ও সুফিয়া বেগমকে  সহ-সভাপতি এবং এসএম ফরিদ রানাকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট  উপজেলা কমিটি গঠন করা হয়।

দুর্গাপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ প্রদান

দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা জেলার দুর্গাপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা দুস্থ স্বাস্থ্যকেন্দ্রের অর্থায়নে ইউনিয়ন ফেডারেশনের আয়োজনে উপজেলার গাঁওকান্দিয়া ও সদর ইউনিয়নের আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মধ্যে নগদ ৭৫০ টাকা করে অর্থ প্রদান করা হয়। গতকাল মঙ্গলবার ফেডারেশন সভাপতি মো. মঞ্জুরুল হক মতির সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিএসকের প্রধান কার্যালয়ের সিনিয়র কর্মকর্তা মো. শামছুল আলম খান, উপ-পরিচালক মো. আ. রব পাটোয়ারী, উপ-পরিচালক মো. সারোয়ার জাহান খান, আঞ্চলিক ব্যবস্থাপক মো. আবুল কালাম আজাদ, মো. আশ্রাফুল আলম সোহেল, ট্রেনিং অ্যান্ড অ্যাডভোকেসি কর্মকর্তা ধ্রুব সরকার, অর্থ কর্মকর্তা উজ্জ্বল কুমার সিংহ, সিএম মোর্শেদ আলম, সাজেদুল ইসলাম, সুমন দেবনাথ প্রমুখ।

গোপালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে দোয়া

গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, পৌর কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি পৌর সচিব রফিকুল হাসান। প্রধান অতিথি ছিলেন, মেয়র রকিবুল হক ছানা। এ সময় বক্তব্য রাখেন, অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নীহার রঞ্জন সাহা, যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম টুটুল, আব্দুর রশীদ, জায়েদুল ইসলাম প্রমুখ।

মনোহরদী আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা গতকাল মঙ্গলবার মনোহরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মনোহরদী উপজেলা অডিটরিয়ামে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, ডা. আব্দুর রউফ সরদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মতিউর রহমান তারা, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রহিম, যুবলীগ সভাপতি এম. এস ইকবাল আহমেদ, কৃষকলীগ আহ্বায়ক মো. রমজান আলী, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক সঞ্জন রায়,  উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নাসিমা পারভীন, সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন শিল্পি, জেলা পরিষদ সদস্য আবদুস সামাদ মোল্লা যাদু ও ইসরাত জাহান তামান্না, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকরুল মান্নান মুক্তু, আব্দুর রউফ হিরন, সাদেকুর রহমান শামীম, এম সুলতান উদ্দিন  সাংবাদিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন