ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৫ °সে

আক্কেলপুরে জমে উঠেছে প্রচার

আক্কেলপুরে জমে উঠেছে প্রচার

আসন্ন উপজেলা নির্বাচন

আক্কেলপুর (জয়পুরহাট) সংবাদদাতা

জাতীয় নির্বাচনের রেশ কাটতে না কাটতেই জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় জমে উঠেছে উপজেলা নির্বাচনী প্রচার-প্রচারণা। প্রতিদিন চলছে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সম্ভাব্য প্রার্থীদের পথসভা ও মোটরসাইকেল মহড়া। নতুন বছরের শুভেচ্ছা ও দোয়া চেয়ে রঙ্গিন পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা। আবার কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচারণা চালাচ্ছেন পুরোদমে।

আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার ও সোনামুখি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ দলীয় মনোনয়ন চেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য প্রচার-প্রচারণা চালাচ্ছেন। অপরদিকে বিএনপি দলীয় কোনো সম্ভাব্য প্রার্থীকে পোস্টার ব্যানারসহ প্রচার প্রচারণায় দেখা যাচ্ছে না। সরকার দলীয় প্রার্থীরা ইতোমধ্যেই বিভিন্ন গ্রামে জনসংযোগের মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দলীয় হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণ করে মনোনয়ন নিশ্চিত করার লক্ষ্যে নিজ নিজ জনপ্রিয়তা তুলে ধরছেন বিভিন্ন কর্মসূচির মাধ্যমে।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য জোরেসোরে প্রচারণা চালাচ্ছেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবলু, ক্রীড়া সম্পাদক ইমদাদুল হক খোকন, সাংস্কৃতিক সম্পাদক আসাফুদৌল্লা বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ টিপু, ছাত্রনেতা সরোয়ার হোসেন লিটন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণা চালাচ্ছেন রুকিন্দীপুর ইউনিয়নের সাবেক সদস্য ইসমত আরা শিল্পী, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আছিয়া খানম সম্পা।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিঠু বলেন, আমরা সত্, যোগ্য, শিক্ষিত ও কর্মীবান্ধব উপজেলা চেয়ারম্যান চাই। যার নেতৃত্বে সুশাসন প্রতিষ্ঠিত হবে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন