মাগুরায় দুইজনসহ পানিতে ডুবে চারজনের মৃত্যু
ইত্তেফাক ডেস্ক১৬ জুলাই, ২০১৮ ইং
মাগুরা, কুড়িগ্রামের ফুলবাড়ী ও পাবনার সুজানগরে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

মাগুরা:মাগুরা সদর উপজেলার বড় শলই গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার রাতে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত শিশুরা হলো উক্ত গ্রামের বিপ্লব হোসেনের কন্যা সিনথিয়া (৪) ও একই গ্রামের মুরাদ বিশ্বাসের ছেলে সান (৩)।  এলাকাবাসীসূত্রে জানা যায়, মাগুরা সদর উপজেলার বড় শলই গ্রামে শনিবার বিকালে একটি পুকুরের পাশে খেলা করার সময় মামাত ফুফাত ভাইবোন সিনথিয়া ও সান পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর রাতে পুকুরের পানিতে তাদের দুইজনের লাশ ভেসে উঠে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম): ফুলবাড়ীতে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রানী রায় (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু কুড়িগ্রামের রাঙ্গাতিপাড়া গ্রামের সুব্রত চন্দ্র বর্মনের মেয়ে। রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোগারকুটি এলাকায় এ ঘটনা ঘটে।

সুজানগর (পাবনা):সুজানগরে গতকাল রবিবার পানিতে ডুবে শাকিল হাসান (৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার মাস্টারপাড়া গ্রামের রনজু শেখের ছেলে এবং সুজানগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:২০সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন