কাহালুতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
১৬ জুলাই, ২০১৮ ইং
কাহালু (বগুড়া) সংবাদদাতা

কাহালু উপজেলার বারমাইল-নামুজা সড়কে (কর্নিপাড়া বাজারের কিছু পশ্চিমে) কালাই খামারপাড়া গ্রামের পাশে শনিবার পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী বকুল সর্দার (৪০) পায়ে গুলিবিদ্ধ হয়। এ সময় দুষ্কৃতকারীদের ছোঁড়া গুলিতে কাহালু থানার দুই কনস্টেবল আহত হয়েছেন।

জানা গেছে, কাহালু থানার অফিসার ইনচার্জ মোহম্মাদ শওকত কবিরের নেতৃত্বে পুলিশ ওই সড়ক দিয়ে খামারপাড়া গ্রামের পাশে পৌঁছালে একদল দুষ্কৃতকারী পুলিশের গাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এরপর পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার সময় রাস্তার পাশে বাম পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আহত বকুলকে গ্রেপ্তার করে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সময় বকুলের কাছ থেকে ১১০টি ইয়াবা ট্যাবলেটসহ আরোও কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

কাহালু থানার এসআই ডেভিড হিমাদ্রী বর্মা জানান, বকুল সর্দারের বিরুদ্ধে মাদকের ৮টি মামলা রয়েছে। এছাড়া শনিবার রাতের ঘটনায় রবিবার কাহালু থানায় তার বিরুদ্ধে আরোও ৩টি মামলা হয়েছে। অপরদিকে কাহালু থানার আহত দুই কনস্টেবল মতিন ও মোস্তফা বগুড়া পুলিশ লাইনস্ হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:২০সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন