উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে--------------------পররাষ্ট্রমন্ত্রী
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং

স্টাফ রিপোর্টার, দিনাজপুর

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলকে আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বুধবার দুপুরে ২ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে চিরিরবন্দর মহিলা কলেজের নবনির্মিত চারতলা ভবনের ফলক উন্মোচন শেষে কলেজ চত্বরে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী ওইদিন উপজেলার মাদারগঞ্জ হতে বুড়িরহাট চিবুকামন্দির যাওয়ার রাস্তা, বেকিপুল হতে বৈদেশীহাট, বলাইবাজার হতে ছোট হাশিমপুর, ঘন্টাঘর হতে কালিতলা ও ভূষিরবন্দর ছোট ব্রিজ হতে কাচিনিয়া রাস্তা পাকাকরণ কাজ এবং নবনির্মিত নতুন খাদ্যগুদাম ও ভূষিরবন্দর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন এবং তেঁতুলিয়া ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা শেষে ভূষিরবন্দর পাঠাগার ও ক্লাব মাঠে তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আয়ুবর রহমান শাহের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর স্ত্রী শাহিন আলী, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর ছিদ্দিক, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম রব্বানী প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন