ঢাকা মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫
১৮ °সে

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

কোটালীপাড়ায় বৃক্ষ সংরক্ষণের জন্য কৃষক-কৃষাণীদের প্রশিক্ষণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা\ কোটালীপাড়া উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় বিলুপ্ত প্রায় ও পরিবেশবান্ধব বৃক্ষ সংরক্ষণের জন্য তাল, খেজুর, সুপারি ও নিম চাষের উপর কৃষক-কৃষাণীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিসার রথীন্দ্রনাথ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন। উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মিলনের সভাতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা কৃত্তিবাস পাণ্ডে, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ব্রজেন্দ্রনাথ সরকার বক্তব্য রাখেন।

কলমাকান্দায় বারসিকের দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা\ কলমাকান্দা পল্ল­ী ভবন মিলনায়তনে বেসরকারি গবেষণা সংস্থা বারসিকের আয়োজনে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও ব্যবস্থাপনা বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ বৃস্পতিবার সমাপ্ত হয়েছে। প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করেন বারসিকের সহকারী কর্মসূচি কর্মকর্তা গুঞ্জন রেমা, সমন্বয়কারী বাহা উদ্দিন বাহার ও কর্মসূচি সহকারী খাইরুল ইসলাম। উক্ত প্রশিক্ষণে ৪০ জন যুব/যুবা অংশ্রগহণ করেছে।

পাইকগাছায় ১০ টাকা কেজি দরে চাল

বিতরণ কর্মসূচি পরিদর্শন

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা\ পাইকগাছা উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচি পরিদর্শন করেছেন। মঙ্গলবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ডা. মোঃ আব্দুল আউয়াল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল ইসলাম সিদ্দিকী ফিরোজ ও খাদ্য গুদাম কর্মকর্তা তরুণ বালা গদাইপুর ইউনিয়নের নতুন বাজারস্থ চাল বিতরণ কর্মসূচি পরিদর্শন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ, শিক্ষক শেখ সোহেল আহম্মেদ, ডিলার শেখ মাসুদুর রহমান, মোস্তাক আলী শেখ ও আছাদুল মোড়ল।

মুরাদনগরের শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা\ মুরাদনগর উপজেলায় প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা ও সমাপনী পরীক্ষা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার পূর্বধইর পূর্ব ইউনিয়নের হিরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুত্ফর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালামের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডা. হাতিম ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাঈমুর রহমান, হানিফ ঠাকুর সরকার, খালেক ব্যাপারী, মকবুল সরকার, আতিকুর রহমান বাবুল মেম্বার, আবুল কাসেম সরকার, মাওলানা হোসেন, শাহাজাহান মেম্বার, গোলাম মাওলা প্রমুখ। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পরর্ষদের সদস্যবৃন্দসহ সকল শিক্ষকরা উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের মাওলানা রফিকুল ইসলাম পীর সাহেব।

ভূঞাপুরে স্বচ্ছ প্রক্রিয়ায় সোনালী

ব্যাংকের কৃষি ঋণ বিতরণ

ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা\ ভূঞাপুরে স্বচ্ছ প্রক্রিয়ায় প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করেছে সোনালী ব্যাংক ফলদা শাখা। বৃহস্পতিবার উপজেলার ফলদা ইউনিয়নের ঢেপাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃষি ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়। সোনালী ব্যাংক ফলদা শাখার ব্যবস্থাপক মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ময়মনসিংহের যুগ্ম পরিচালক ছাইদুল ইসলাম। এতে বক্তব্য রাখেন ফলদা শরিফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক সন্তোষ কুমার দত্ত, টাঙ্গাইল সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জাহেদ আলী, আজহার আলী প্রমুখ। পরে প্রান্তিক কৃষকদের মাঝে প্রকাশ্যে কৃষি ঋণ বিতরণ করা হয়।

সোনাতলায় বিজয় দিবস পালনে প্রস্তুতিমূলক সভা

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা\ সোনাতলায় আসন্ন মহান বিজয় দিবস পালন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা মিলেনিয়াম হলরুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম। এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মাহিলা ভাইস-চেয়ারম্যান রঞ্জনা খান, সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, বালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াসিম কুমার জৈন নতুন, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, নির্বাচন কর্মকর্তা মোঃ আলমগীর, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার বানু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিজার রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রহমত উন্নবী, থানার এসআই মানিক মিয়া, পিটিআই-এর ইনস্ট্রাকটর (সাধারণ) মোঃ আবুল কাশেম, সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনু, সহ-সভাপতি হাবিবুর রহমান ও আব্দুল হান্নান মাস্টার প্রমুখ।

কিশোরগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম

সংগ্রহ ও জমা দিলেন হাজী মাসুক মিয়া

কিশোরগঞ্জ প্রতিনিধি\ বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও নিকলী উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী মাসুক মিয়া গত মঙ্গলবার নয়াপল্টন বিএনপির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও বুধবার জমা দেন। তিনি কিশোরগঞ্জ-৫ (নিকলী ও বাজিতপুর) আসন থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশী। ফরম ক্রয় ও জমাদানের সময় নিকলী ও বাজিতপুর উপজেলার বিএনপি ও অঙ্গসংঠনসমূহের বিপুল সংখ্যক নেতা-কর্মী তার সঙ্গে ছিলেন। বিএনপি চেয়ারপার্সনের মুক্তির আন্দোলনে তিনি বলিষ্ট ভূমিকা পালন করছেন ও রাজনৈতিক মামলায় জেল খেটেছেন। এলাকার গরীব-দুঃখী মানুষের জন্য তিনি সবসময় সাহায্যের হাত বাড়িয়ে থাকেন। এলাকায় মসজিদ প্রতিষ্ঠা এবং তার অর্থায়নে অনেক মসজিদ-মন্দির সংষ্কার হয়েছে। তা ছাড়াও বিভিন্ন এলাকায় শতাধিক টিউবওয়েল স্থাপন ও ৩০/৩৫টি গৃহহীন পরিবারকে গৃহনির্মাণের জন্য পরিবার প্রতি নগদ ৩৫ হাজার টাকা করে প্রদান করেছেন। হাজী মাসুক মিয়া বলেন, এক সময় নিকলী-বাজিতপুর ছিল বিএনপির ঘাঁটি। তাকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হলে জনগণের দোয়া ও ভালোবাসায় এই আসনটি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ফুলবাড়ি সীমান্তে সাড়ে চার লাখ

টাকার ফেন্সিডিল জব্দ

ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা\ ফুলবাড়ি থানা পুলিশ বুধবার রাত সাড়ে ১২টায় মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে চার লাখ টাকা মূল্যের ৫০০ বোতল ফেন্সিডিল জব্দ করেছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, জব্দকৃত ফেন্সিডিলের মূল্য সাড়ে চার লাখ টাকা। এ ব্যাপারে বৃহস্পতিবার থানায় একটি মামলা হয়েছে।

চরফ্যাশন সাংবাদিক কল্যাণ

তহবিলে অনুদান প্রদান

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা\ চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ পৌরসভা থেকে প্রাপ্ত তার এক মাসের সম্মানীর ৪০ হাজার টাকার চেক অনুদান হিসেবে চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলে প্রদান করেছেন। বুধবার পৌর মেয়র তার নিজ কার্যালয়ে সাংবাদিক কল্যাণ তহবিলের আহবায়ক ইয়াছিন আরাফাত, সদস্য সচিব এম.আমির হোসেন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এম আবু সিদ্দিক, সাংবাদিক মিজান নয়ন, জামাল মোল্লা, নোমান সিকদার ও শাহাবুদ্দিন সিকদারের হাতে এই অনুদানের চেক হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-২ আলাউদ্দিন মাতাব্বর, পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু প্রমুখ।

ভাণ্ডারিয়ায় পিএসসি পরীক্ষার্থীদের

বিদায় সংবর্ধনা

ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা\ ভাণ্ডারিয়ায় বৃহস্পতিবার ১৬৪টি স্কুলে পৃথকভাবে ৫ম শ্রেণির পিএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। আগামী ১৮ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠেয় (প্রাথমিক শিক্ষা সমাপনী) পিএসসি পরীক্ষা উপলক্ষে ভাণ্ডারিয়া খান সাহেব আব্দুল মজিদ জোমাদ্দার কিন্ডার গার্টেন কেজি স্কুলের ৩৩জন পরীক্ষার্থীকে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা জাতীয় পার্টি জেপির উপজেলা আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক জোমাদ্দার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মজিদা বেগম মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. মোশাররফ হোসেন মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও সাবেক ভিটাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, স্কুলের অধ্যক্ষ এম এ ফারুক মিয়া, স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মো. জামাল উদ্দিন মিয়া স্বপন, অভিভাবক মো. এমরান হোসেন তালুকদার, মো. শহিদুল আলম মল্লিক, বিদায়ী শিক্ষার্থী আয়শা ছিদ্দিকা, মুশফিকা মীম, শিক্ষার্থী মেহেরীন মৌ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন- ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দিন, জেপি নেতা মো. নাসির সিকদার, ফিরোজ চাপরাশি, বিএনপি নেতা মো. আবুয়াল হোসেন, কবির আকন, কৃষক দলের উপজেলা সভাপতি মো. মহসিন মিয়া শাহিনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অন্যদিকে উপজেলার ৬৭নং নিজ ভাণ্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের সঙ্গে চাকরির মেয়াদ শেষ হওয়ায় মোর্শেদা আক্তার ও অনামিকা রানী নামের দুই সহকারী শিক্ষককেও বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এ উপলক্ষে আলোচনা সভায় স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জালাল উদ্দিন খান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ফারহানা আফরোজ, ম্যানেজিং কমিটির সদস্য মো. সহিদ জোমাদ্দার।

সেনবাগে টিফিন বক্স বিতরণ

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা\ সেনবাগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শায়েস্তানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির শতাধিক শিক্ষার্থীর মাঝে ওই টিফিন বক্স বিতরণ করেন কাবিলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড শায়েস্তানগর-ফতেহপুর ওয়ার্ডের মেম্বার আবুল কালাম আজাদ বতু। এ উপলক্ষে সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ড মেম্বার আবুল কালাম আজাদ বতু, বিদ্যালয়ের সহ-সভাপতি সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আল শায়েস্তানগরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীর রঞ্জর ভৌমিক, শায়েস্তা নগর জামে মসজিদের মোয়াজ্জেম মাওলানা আবদুল মান্নান প্রমুখ।

জলবায়ু পরিবর্তনের বিষয়ে জনসচেতনতামূলক সভা

রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা\ জলবায়ু পরিবর্তনের প্রভাব বিষয়ে রাঙ্গাবালী উপজেলায় বুধবার জনসচেতনতামূলক সভা হয়েছে। ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টারের (ভার্ক) উদ্যোগে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা হয়। স্থানীয় অবসরপ্রাপ্ত শিক্ষক সোলায়মান হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য হেলাল উদ্দিন, ভার্কের উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোহসিন তালুকদার প্রমুখ।

কৃষি প্রণোদনা কর্মসূচি উদ্বোধন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) সংবাদদাতা\ উল্লাপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনা হিসেবে বৃহস্পতিবার বিনা মূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন হয়। উপজেলা পরিষদ চত্বরে পরিষদ চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান এ কর্মসূচির উদ্বোধন করেন। উপজেলা সিনিয়র কৃষি কর্মকর্তা মোঃ খিজির হোসেন প্রামানিক উদ্বোধনী অনুষ্ঠানে সভাপত্বিত করেন। প্রথম দিন ১ হাজার ৬৫ জন কৃষককে প্রণোদনা হিসেবে ১ কেজি সরিষা বীজ, ২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার দেওয়া হয়।

প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের দাবি

রংপুর বিভাগীয় শিক্ষক সমাবেশ

রংপুর অফিস \ বাদ পড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণের দাবিতে বৃহস্পতিবার রংপুরে বিভাগীয় শিক্ষক সমাবেশ হয়। রংপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মামুনুর রশীদ। বক্তব্য রাখেন বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক ধরনী মোহন রায়, শিক্ষক নেতা পরেশ চন্দ্র রায়, সুমন কুমার চাকী, বেলাল হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ২৬ হাজার ১৯৩টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের ঘোষণা দিলেও সকল শর্ত পূরণ করার পরেও প্রায় ৪ হাজার ১৫৯টি বিদ্যালয় এখনো জাতীয়করণের আওতায় নেওয়া হয়নি। এর মধ্যে রংপুর বিভাগে ১ হাজার ২৬৫টি বিদ্যালয় রয়েছে। এসব বিদ্যালয়ের প্রায় ৫ হাজার শিক্ষক বেতন-ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছে। বিভাগীয় এই সমাবেশে নির্বাচনী ইশতেহারে বিষয়টি গুরুত্বের দাবি জানান প্রাথমিক শিক্ষক সমাজ।

গোসাইরহাটে কমিউনিটি পুলিশিং বিষয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা

গোসাইরহাট (শরীয়রপুর) সংবাদদাতা\ গোসাইরহাটের দাসের জঙ্গল বন্দর বণিক সমিতির উদ্যোগে ইদিলপুর ইউনিয়ন পরিষদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, ইভটিজিং, বাল্যবিবাহ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা ও কমিউনিটি পুলিশিং বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল মোঃ মোহাইমিনুল ইসলাম, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোসাইরহাট থানার ওসি মোঃ সেলিম রেজা। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান দেওয়ান মোঃ শাহজাহান, বিশিষ্টি মুক্তিযোদ্ধা আলী আহম্মদ আকন, দাসের জঙ্গল বণিক সমিতির সাবেক সভাপতি মোঃ নেকমত আলী মৃধা, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকারী প্রমুখ।

মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি\ চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার মাদকবিরোধী সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দুর্গাপুর দারুল উলুম দাখিল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের নিয়ে এ সভার আয়োজন করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়। শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে এ আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খানসহ অন্যরা।

কেন্দুয়ায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের মতবিনিময়

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা\ কেন্দুয়া উপজেলায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনপূর্ব আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, পৌর মেয়র আসাদুল হক ভূঞা প্রমুখ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন