ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৫ °সে

রেলওয়ে স্টেশনের ফুট ওভারব্রিজের পাটাতন ভাঙা, দুর্ঘটনার আশঙ্কা

রেলওয়ে স্টেশনের ফুট ওভারব্রিজের পাটাতন ভাঙা, দুর্ঘটনার আশঙ্কা
কামারখন্দ (সিরাজগঞ্জ):উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের ফুটওভার ব্রিজের ভাঙা পাটাতন —ইত্তেফাক

কামারখন্দ (সিরাজগঞ্জ) সংবাদদাতা

কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের ফুট ওভারব্রিজের ভাঙা পাটাতন এখন পথচারীদের মরণ ফাঁদ হয়ে দাঁড়িয়েছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, ওভারব্রিজের ভাঙা পাটাতন সংস্কারে তেমন কোনো পদক্ষেপ নিচ্ছে না রেলওয়ে কর্তৃপক্ষ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, স্টেশনটির পশ্চিম পাড়ে উপজেলা পরিষদ, কামারখন্দ থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পূর্বপাড়ে উপজেলার প্রধান দুই মাধ্যমিক বিদ্যালয়, পল্লী বিদ্যুত্ সমিতির কার্যালয় থাকায় প্রতিনিয়ত প্রায় ৩০ হাজার মানুষ পূর্ব ও পশ্চিম পাড়ে যাতায়াত করেন।

জামতৈল রেলওয়ে স্টেশনের পূর্ব ও পশ্চিম পাড়ের মানুষের চলাচলে ঝুঁকি এড়াতে ও নিরাপত্তা নিশ্চিত করতে প্রায় সাত বছর আগে ওভারব্রিজটি নির্মাণ করা হয়। কিন্তু ফুট ওভারব্রিজের পশ্চিম পাশের একটি পাটাতন ভেঙে যাওয়ার দেড়মাস পার হওয়ার পরও সংস্কারে তেমন কোনো উদ্যোগ নেয়নি রেলওয়ে কর্তৃপক্ষ।

জামতৈল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আব্দুল হান্নান জানান, ফুট ওভারব্রিজের ভাঙা পাটাতনের বিষয়টি রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগে জানিয়েছি। কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান, জামতৈল রেলওয়ে স্টেশনের ফুট ওভারব্রিজের পাটাতনটি ভেঙে যাওয়ায় সত্যিই পথচারীদের জন্য খুব ঝুঁকিপূর্ণ। বিষয়টি রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগকে অবহিত করা হবে যাতে দ্রুততম সময়ের মধ্যে সমস্যাটি নিরসন হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন