ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৫ °সে

মুরাদনগরে দরবারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মুরাদনগরে দরবারের বিরুদ্ধে  অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা

মুরাদনগর উপজেলার নোয়াকান্দি এলাকার পীর নুরুল ইসলামের দরবার শরীফকে জড়িয়ে একটি কুচক্রি মহল অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গতকাল রবিবার দুপুরে উপজেলার জাহাপুর ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের দরবার শরীফের সামনের শুশুন্ডা মুরাদনগর গোমতি নদীর বেড়িবাঁধে মানববন্ধন করে নোয়াকান্দি, শুশুন্ডা গ্রামের এলাকাবাসী ও দরবার শরীফের ভক্তবৃন্দ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, মো. নুরুল ইসলাম পীর সাহেব উপজেলার নয়াকান্দি এলাকায় গত ৩৬ বছর যাবত্ ভক্তবৃন্দের সহায়তায় দরবার পরিচালনা করে আসছেন। তিনি ইসলামী শরীয়াহ মোতাবেক সুনামের সাথে দরবারের কর্মকাণ্ড পরিচালনা করেন। এ দরবারের সাথে এলাকার সাধারণ লোকজন জড়িত আছে। স্থানীয় প্রশাসনের অনুমতি সাপেক্ষে এ দরবারে ওয়াজ মাহফিল ও ওরস শরীফ করা হয়। কিন্তু সম্প্রতি একটি কুচক্রি মহল এ দরবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কয়েকটি অনলাইন পোর্টালে অপপ্রচার শুরু করে। এতে এলাকাবাসীসহ দরবারের ভক্তবৃন্দের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য অহিদুর রহমান, তাজউদ্দিন মাষ্টার, মাহমুদুল হাছান মিঠু, হুমায়ন কবির, সিরাজুল ইসলাম মিঠু, তারু ডাক্তার, সুরুজ মিয়া, হারুন মিয়া, হোসেন মিয়া, কাবিল হোসেন, মতি মিয়া, আবুল কাশেম প্রমুখ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন