ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৭ °সে

রাজাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এই প্রথম নারী প্রার্থী!

রাজাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এই প্রথম নারী প্রার্থী!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই দুই মাস বিরতি দিয়ে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন পাঁচ ধাপে ফেব্রুয়ারিতে তফসিল এবং মার্চে ভোট করার পরিকল্পনা নিয়ে এগুচ্ছে নির্বাচন কমিশন।

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আ. লীগের অনেকেই নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুতি নিয়ে ইতোমধ্যে শুরু করেছেন দৌড়ঝাঁপ। সম্প্রতি উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। রাজাপুরে এই প্রথম উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দেখা গেল কোনো নারী মুখ।

তাঁর পিতা থানা আওয়ামী লীগ সাবেক সভাপতি প্রবীণ নেতা অধ্যাপক আবুল হোসেন ফরাজী, বড় ভাই দেলোয়ার হোসেন ফরাজী ’৭৫-পরবর্তী থানা ছাত্রলীগের সভাপতি, ছোট ভাই-বোনসহ পরিবারের সদস্যরা আওয়ামী লীগ থানা ও জেলা কমিটিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।

আসন্ন উপজেলা নির্বাচনে এছাড়াও স্থানীয় আওয়াামী লীগ থেকে অনেকেই প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে মাঠে কাজ শুরু করেছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্যরা হলেন বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাড. এ.এইচ.এম. খাইরুল আলম সরফরাজ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের ঝালকাঠি জেলা সভাপতি বাবু চন্দ্র শেখর হালদার।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন