বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যানজট মুক্ত নিরাপদ সড়ক ও দখলমুক্ত ফুটপাত ব্যবহারের লক্ষ্যে সাতক্ষীরায় পদযাত্রা

আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ২১:৫৯

যানজট মুক্ত নিরাপদ সড়ক ও দখল মুক্ত ফুটপাত ব্যবহারের লক্ষ্যে সাতক্ষীরায় পদযাত্রা বের হয়। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে গতকাল মঙ্গলবার সকাল ১০টায় শহরের খুলনা রোড মোড় থেকে এ পদযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা প্রশাসক এস.এম মোস্তাফ কামালের নেতৃত্বে উক্ত পদযাত্রায় প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা সদর ২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাতক্ষীরাস্থ উপ-সচিব শাহ্ আবদুল সাদী, পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুিমশ, সহকারী পুলিশ সুপার মো. হুমায়ুন কবির, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, জেলা শিক্ষা অফিসার এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ প্রমুখ।

পদযাত্রা শেষে বক্তারা বলেন, সাতক্ষীরা শহরকে সুন্দর ও বাসযোগ্য করতে আজকের এই পদযাত্রার উদ্যোগ নেওয়া হয়েছে। যারা ফুটপাতে অবৈধভাবে দখল করে আছেন এবং শহরে যারা  বিশৃঙ্খলা সৃষ্টি করছেন তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ সড়ক-মহসড়কের যানজট মুক্ত করা হবে।